অসহায় মাকে ঘর উপহার দিল বীর হিরো মানবিক টিম

অসহায় মাকে ঘর উপহার দিল বীর হিরো মানবিক টিম

প্রতিদিন ডেস্ক:: লক্ষাধিক টাকা ব্যায়ে অসহায় এক বৃদ্ধা মাকে ঘর উপহার দিলো বীর হিরো মানবিক টিম । আজ শনিবার বিকাল ৩টায় আনুষ্ঠানিকভাবে ঘরটি হস্তান্তর করা হয়।  

আনুষ্ঠানিকভাবে ঘরটি উদ্বোধন করেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে কর্মরত এসপি জেদান আল মুসা। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া থানা) সাদেক কাওসার দস্তগীর, অফিসার ইনচার্জ বিনয় চন্দ্র দাশ, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বীর হিরো মানবিক টিমের সদস্যরা।

জানা যায়, মহামারি করোনাভাইরাসের আবির্ভাবের পর থেকেই সিলেট ও মৌলভীবাজারের কুলাউড়ায় অসহায় মানুষের ধারে ধারে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে আসছে বীর  হিরো মানবিক টিম। 

বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী দেওয়ার সুবাধে দেখা হয় এক মায়ের সাথে। তিন সন্তান নিয়ে খুবই কষ্টে দিন পার করেন কুলাউড়া থানার ৬নং জয়পাশা এলাকার আসমা বিবি। বীর হিরো মানবিক টিমের সদস্যদের বলেনতাঁর কষ্টের কথা। মাথা গোঁজবার জন্য নেই ঘর। সেই কথা শুনে বীর হিরোরা দীর্ঘদিনের প্রচেষ্টায় আজ আসমা বিবিকে মাথা গোঁজবার ঠাঁই করে দেয় বীর হিরো মানবিক টিম।

আসমা বিবির কষ্টের কথা শুনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে কর্মরত এসপি জেদান আল মুসা, সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়ায় কর্মরত নায়েক মো.সফি আহমেদ, প্রবাসী নজরুল ইসলাম রিপন, ইঞ্জিনিয়ার হায়দার মোহাম্মদ শিমুল, প্রবাসী সাইমুল ইসলাম, প্রবাসী আনোয়ার মিয়া, প্রবাসী আরিফুল ইসলাম ও খালেদ। টিনশেড দিয়ে প্রায় লক্ষাধিক টাকা ব্যায়ে দুটি বেড রুম, রান্না ঘর ও একটি বাথরুম তৈরি করে দেন।


সিলেট প্রতিদিন/এমএনআই-১০