আঙুল ফেটেছে তাসকিনের, ক্যারিবীয়দের বিপক্ষে খেলা নিয়ে শঙ্কা

 আঙুল ফেটেছে তাসকিনের, ক্যারিবীয়দের বিপক্ষে খেলা নিয়ে শঙ্কা

ক্রীড়া ডেস্ক :  করোনা-বিরতি’ শেষে প্রায় ১১ মাস পর বাংলাদেশের মাঠে গড়াচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট। ২০ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। এর আগে দুঃসংবাদ হানা দিয়েছে টাইগার শিবিরে। অনুশীলনের সময় হাতে চোট পেয়েছেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ।

গতকাল ১১ জানুয়ারি, সোমবার অনুশীলন করার সময় বল লেগে তাসকিনের বাঁ হাতের আঙ্গুল ফেটে গেছে বলে বিসিবি সূত্র জানিয়েছে। এর পরপরই অনুশীলন ছাড়েন তিনি। রাতেই তার আঙ্গুলে সেলাই করা হয়েছে।

এই ইনজুরির কারণে ক্যারিবীয়দের বিপক্ষে তাসকিন আহমেদের খেলা অনেকটাই অনিশ্চিত হয়ে পড়েছে। তবে তাকে কতদিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে, তা এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে ছিলেন তাসকিন আহমেদ। কিন্তু ‘করোনা-বিরতি’র পর ঘরোয়া দুটি টুর্নামেন্টে দারুণ পারফর্ম করে নির্বাচকদের মনোযোগ কেড়ে ফের জাতীয় দলের জন্য মনোনীত হন তিনি।

বিসিবি প্রেসিডেন্ট’স কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের তার ভালো পারফর্মের পর ক্যারিবীয়দের বিপক্ষেও তার কাছ থেকে ভালো কিছু প্রত্যাশার করছিলেন সমর্থকরা। এরই মধ্যে জানা গেলো এই দুঃসংবাদ। শেষ পর্যন্ত যেন ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ থেকে তাসকিনকে ছিটকে পড়কে না হয়—এই প্রত্যাশা সকলের।

সিলেট প্রতিদিন /টিআই