আনম শফিকের জায়গা দখল করে রেখেছে অসাধু চক্র!

আনম শফিকের জায়গা দখল করে রেখেছে অসাধু চক্র!

প্রতিদিন প্রতিবেদক:  সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জাতীয় পরিষদের সাবেক সদস্য মরহুম আনম শফিকুল হক এর  নামে ব্যাক্তিগত জায়গা একটি অসাধু চক্র দীর্ঘদিন ধরে জোরপূর্বক দখল করে রেখেছে বলে অভিযোগ উঠেছে। আর এই অভিযোগটি তুলেছেন খোদ আনম শফিকুল হক এর লন্ডন প্রবাসী মেয়ে রুবা তানজিনা। 

এদিকে ক্ষমতাসীন আওয়ামীলীগের একজন সাবেক শীর্ষ নেতার ব্যাক্তি মালিকানাধীন জায়গা কে বা কারা দখল করে রেখেচে আর কেনইবা এই জায়গা উদ্ধারে কোন তৎপরতা নেই তা নিয়ে সিলেটে চলছে তোলপাড়।  সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নগরীর আট নং ওয়ার্ডে অবস্থিত এই জায়গা উদ্ধার করে আনম শফিকুল হক এর পরিবারকে বুঝিয়ে দেওয়ার দাবি তুলেছেন। 

আনম শফিকুল হক এর লন্ডন প্রবাসী কণ্যা রুবা তানজিনার ফেসবুক স্ট্যাটাস সিলেট প্রতিদিনের পাঠকদেও জন্য হুবহু তুলে ধরা হলো-  ”আমার বাবা প্রয়াত আ ন ম শফিকুল হক সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রাক্তন সাধারণ সম্পাদক।সাবেক জাতীয় পরিষদের সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ,উনার এক খন্ড জমি আছে যা সিলেট নগরীর ৮ নাম্বার ওয়ার্ডে কিছু কুচক্র অসাধু লোক দখল করে রাখে যা সকলের কাছে দিবালোকের মতো সত্য কারা সেই দখলদার বাহিনী,কই কোনদিন আপনাদের তো সেই বিষয় নিয়ে লিখতে দেখি নাই,ঠিকই ভুমিখেকোদের পক্ষে অনেকের সাফাই গাইতে দেখিলাম বেশ কঠোর সাফাই ,তথাপি প্রতিবাদ এর ভাষা এভাবে যদি থাকতো"শফিক ভাইয়ের রেখে যাওয়া সম্পদটুকু কারা দখল করেছিলো তাদের মুখোশ উন্মোচন করা হোক”।

সিলেট প্রতিদিন/এএইচ/এমএনআই-০৩