আলিয়াকে হাসপাতালে ভর্তির কারণ জানা গেল

আলিয়াকে হাসপাতালে ভর্তির কারণ জানা গেল

বিনোদন ডেস্ক : কেন হাসপাতালে ভর্তি করা হয়েছে আলিয়া ভাটকে? বলিউডের প্রথম সারির অভিনেত্রীর অসুস্থতা নিয়ে জোর আলোচনা শুরু হয় সামাজিক মাধ্যমে। আলিয়া ভাটকে কেন হাসপাতালে ভর্তি করা হয়, সেই গুঞ্জন শেষে সামনে আসতে শুরু করেছে আসল সত্যি।

জানা যাচ্ছে, গত ২ মাস ধরে একটানা শ্যুটিং করেছেন আলিয়া ভাট। কখনও সঞ্জয় লীলা বনশালি আবার কখনও পরিচালক এস এস রাজামৌলির সিনেমার শ্যুটিং করছেন আলিয়া। ফলে কখনও মুম্বাই আবার কখনও মুম্বাইয়ের বাইরে ছুটতে হচ্ছে অভিনেত্রীকে।

গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিংয়ের সময় একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।

জিনিউজের খবরে জানা গেছে, পেটের গন্ডগোলের পাশাপাশি অত্যধিক পরিশ্রমের জেরে অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। সেই কারণেই রবিবার তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের হাসপাতালে। যদিও হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকদের কথা মতো চলে অবশেষে সুস্থ হয়ে ওঠেন আলিয়া।

এদিকে পরপর দুটি সিনেমার শ্যুটিংয়ের মাঝে রণবীর কাপুর, নীতু কাপুরদের সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন আলিয়া ভাট। রণবীর কাপুরের পরিবারের পাশাপাশি আলিয়ার সঙ্গে তাঁর মা সোনি রাজদান এবং বড়বোন শাহিন ভাটকেও দেখা যায়। আলিয়ারা যখন রণথম্ভোরে হাজির হন, সেই সময় তাঁদের সঙ্গে দেখা হয়ে যায় রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনেরও

সিলেট প্রতিদিন /টিআই