এবার ঈদে নানা রূপে মিথিলা

এবার ঈদে নানা রূপে মিথিলা

বিনোদন ডেস্ক:: বছরজুড়ে নানা কাজ করলেও উৎসবকে কেন্দ্র করে অভিনয় শিল্পীদের আলাদা পরিকল্পনা থাকে। এবার আসন্ন কোরবানি ঈদে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও বিশেষ কিছু কাজ নিয়ে হাজির হচ্ছেন। মোট ১০টি কাজে এবার তাকে দেখা যাবে।  ১০টির মধ্যে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এর একটি আবু হায়াত মাহমুদের পরিচালনায়। নাম টিয়া পাখি। আরেকটা রবিউল আলম রবির উনলৌকিক। দেখা যাবে ওটিটি প্ল্যাটফরম চরকিতে। সহশিল্পী ইরেশ যাকের।

শুধু স্বল্পদৈর্ঘ্য না একটি টিভি ফিচার চলচ্চিত্রেও দেখা যাবে তাকে। নাম সাহসিকা। পরিচালনায় তানিম রহমান অংশুর। দেখা যাবে দীপ্ত টিভিতে। বাকি সাতটিই নাটক। অলক হাসানের নির্দেশনায় সুখী আত্মা। দেখা যাবে ঈদের সপ্তম দিন রাত ৮টায় মাছারাঙা টিভিতে। এতে তার সহ অভিনেতা পার্থ বড়ুয়া। আরিফ এ আহনাফের নির্দেশনায় মিড নাইট সান এ তিনি অভিনয় করেছেন ইরেশ যাকেরের সঙ্গে। দেখা যাবে এনটিভিতে। গৌতম কৈরীর নির্দেশনায় কে আমি প্রচার হবে ঈদের সপ্তম দিন রাত ৮টায় দীপ্ত টিভিতে। 

এ ছাড়া ইরফান সাজ্জাদের সঙ্গে তিনটি খণ্ড নাটকে অভিনয় করেছেন মিথিলা। এর মধ্যে রাকেশ বসুর একটি নাটকের নাম ঘূর্ণি আর অন্যটির নাম সিজনাল চোর। ঘূর্ণি দেখা যাবে জিটিভিতে। আর হাসান রেজাউলের পরিচালনায় মিথিলার বিয়িং ওমেন দেখা যাবে আরটিভিতে। 

ঈদের কাজ নিয়ে কলকাতা থেকে এ অভিনেত্রী বলেন, এবার দর্শক আমার ১০টা কাজ দেখতে পাবেন। কাজগুলোতে নানা রূপে দেখা যাবে আমাকে। কোনো চরিত্রের সঙ্গে কোনোটার মিল নেই। কখনো আমি আইনজীবী, কখনো চোর, কখনো রিয়েলিটি শোয়ের উপস্থাপক, কখনো পরিচালক, কখনো এনজিওকর্মী আবার  কখনো সেলস গার্ল। আর প্রতিটা চরিত্রই নারীকেন্দ্রিক। এবার গল্প নির্বাচনের ক্ষেত্রে নারী প্রধান চরিত্রগুলোকেই প্রাধান্য দিয়েছি। আশা করি দর্শকের ভালো লাগবে। 

সিলেট প্রতিদিন/এমএনআই-০৩