ওসমানীনগরে দাদির লাইন্সেসকৃত বন্দুকের গুলিতে শিশু নিহত

ওসমানীনগরে দাদির লাইন্সেসকৃত বন্দুকের গুলিতে শিশু নিহত

ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে দাদির লাইসেন্সকৃত বন্দুকের গুলিতে নিহত হয়েছে নাতি। নিহত শিশু ইব্রাহিম আহমদ (৬) উপজেলার উসমানপুর ইউনিয়নের চক ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় বন্দুক পরিস্কার করার সময় অসাবধানতাবশত দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের মা মোছা. ছালেহা খাতুনের নামে লাইসেন্স করা একটি দু’নালা বন্দুক রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় গুলি ভর্তি বন্দুকটি পরিস্কার করার জন্য তাদের আত্মীয় এবং ব্যক্তিগত গাড়ি চালক ফরহাদ আহমদকে (৪০) দেয়া হয়। পরিস্কার করার সময় অসাবধানতাবশত বন্দুক থেকে গুলি বের হয়ে শিশু ইব্রাহিমের বুকের বাম পাশে লাগে। গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার  মৃত ঘোষণা করে। 
নিহত শিশুর মামা কামরুল ইসলাম বলেন,লাইসেন্সকৃত বন্দুকটি পরিস্কার করার সময় অসাবধানতাবশত গুলি বের হয়ে ইব্রাহিমের বুকে লেগে দুর্ঘটনাটি ঘটেছে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্য শ্যামল বণিক বলেন,গুলি লোড করা অবস্থায় বন্দুকটি পরিস্কার করার সময় গুলি বের হয়ে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জেনেছি। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফরহাদকে পুলিশ হেফাজতে আনা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেট প্রতিদিন/এমএনআই-০৯