ওসি স্যাররে কও তারে পাইছি (ভিডিও)

প্রতিদিন  প্রতিবেদক :: সিলেটের কানাইঘাট সীমান্তে ধরা পড়া বরখাস্ত এসআই আকবর হোসেন ভুঁইয়ার দুটি ভিডিও ফেসবুকে প্রকাশ হয়েছে। একটিতে দেখা যায়, কয়েকজন যুবক ঘিরে ধরে বারবার তাকে জেরা করছেন।

ফেসবুকে প্রকাশিত ভিডিওটিতে দেখা যায়, একটি পাহাড়ি ছড়ায় পাথরের উপর আকবর হোসেনকে বসিয়ে রেখে হাত-পা বাঁধছেন কয়েকজন যুবক।


এ সময় চারপাশ ঘিরে রাখেন স্থানীয় কিছু মানুষ। তার পায়ে রশি বাঁধা ছিল। সেই বাঁধন খুলে আকবরের বাহু বাঁধছিলেন যুবকরা।

এসময় ওই যুবকদের একজনের কাছে একটি ফোন আসে ফোনটি সাদা গেঞ্জি পড়া যুবকের কাছে এনে দেন অপর যুবক সাদাগেঞ্জী পড়া ওই যুবক (বাংলাদেশী রহিম উদ্দিন) ওপর প্রান্ত কথা বলা লোককে সালেহ বলে সম্বোধন করেন এবং বলেন ওসি স্যারকে বলে দাও আমি তাকে  পাইছি লইয়া রওয়ানা দেরাম।সে আমার সাথে আছে।আমার নেট নাই।এ কথা বলেই লাইন কেটে দেন রহিম উদ্দিন।

সিলেট প্রতিদিনের অনুসন্ধানে জানাযায় রহিম উদ্দিন যে ওসির কথা বলেছেন তিনি কানাইঘাট থানার অফিসার ইনচার্জ সামসুজ্জোহা পিপিএম।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সিলেট প্রতিদিনকে বলেন, সালেহ নামের একজনের সাথে আটকের বিষয়ে কথা হয় কানাইঘাট থানার ওসি সামসুজ্জোহার আর এই কাজে সহযোগীতা করেন নানকা চেয়ারম্যান। মুলত তাদের সকলের সমন্নিত সহযোগীতার কারনে এবং পুলিশ সুপার মোহাম্মাদ ফরিদ উদ্দিনের উদ্যোগে রায়হান হত্যার মুল আসামী আকবর ভূইয়াকে গ্রেফতার করতে সক্ষম হয় সিলেট জেলা পুলিশ।

সিলেটে প্রতিদিন /এসএল