কাউন্সিলর ছালেহ সেলিম আ. লীগ থেকে বহিষ্কার

কাউন্সিলর ছালেহ সেলিম আ. লীগ থেকে বহিষ্কার

প্রতিদিন প্রতিবেদক ::
 
দলের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নগরীর ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট ছালেহ আহমদ সেলিমকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।
 
বুধবার সন্ধ্যায় নগরীর মির্জাজাঙ্গালস্থ একটি অভিজাত হোটেলে সিলেট মহানগর আওয়ামী লীগের জরুরি সভায় এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
 
বুধবার সন্ধ্যা ৭ টায় সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইনের হলরুমে অনুষ্ঠিত হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের পরিচালনায় উক্ত সভায় দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ সেলিমের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। সভায় সর্বসম্মতিক্রমে তাকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়।
 
উক্ত বিষয়ে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠিত হয়। তদন্ত কমিটির সদস্য মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বেলাল উদ্দিন ও কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ।
 
তদন্ত কমিটি কর্তৃক প্রেরিত নোটিশ অভিযোগযুক্ত ব্যক্তিকে আগামী ৭ কার্যদিবসের মধ্যে লিখিত জবাব দাখিলের জন্য নির্দেশ প্রদান করা হয়।
এসএএম