ছাতকে সন্ত্রাসী হামলায় নিহত সানির আন্তোষ্ট্রিক্রিয়া সম্পন্ন

ছাতকে সন্ত্রাসী হামলায় নিহত সানির আন্তোষ্ট্রিক্রিয়া সম্পন্ন

ছাতক প্রতিনিধি ::
ছাতকে সন্ত্রাসী হামলায় নিহত সানি সরকারের আন্তোষ্ট্রিক্রিয়া সম্পন্ন হয়েছে। সোমবার বিকালে ছাতক কেন্দ্রীয় শশ্মান ঘাটে তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়। বিকালে মৌন মিছিল সহকারে লাশ নিয়ে শশ্মান ঘাটে পৌছেন সানি সরকারের স্বজন ও হিন্দু সম্প্রদায়ের লোকজন। এসময় হামলাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিভিন্নধরনের প্লে-কার্ড প্রদর্শন করেছে তারা।
 
গত ২৮ এপ্রিল সন্ধ্যায় মোবাইল ফোনে ডেকে নিয়ে পৌরসভা কার্যালয় সংলগ্ন রাস্তায় সানির উপর হামলা চালায় সুয়েব আহমদ ও তার সহযোগীরা। হামলায় গুরুতর আহত হয় সানি সরকার। আহত সানি সরকারকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সানি সরকার ছাতক পৌর শহরের মন্ডলীভোগ ঘোষবাড়ী এলাকার কাজল সরকারের একমাত্র পুত্র। তাদের মূল বাড়ী নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার নারাইচ গ্রামে।
 
হামলার ঘটনার পর ছাতক থানায় কাজল সরকার বাদী হয়ে একটি মামলা (নং-০১) দায়ের করেছেন। এ মামলায় ৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ৮-১০ জনকে আসামী করা হয়েছে। হামলার ঘটনায় ইতিমধ্যে নাইম আহমদ (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
 
এদিকে সানি হত্যাকাণ্ডের ঘটনায় ছাতকে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। সকল শ্রেণি-পেশার মানুষ হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
 
এসএএম