জগন্নাথপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে হুমকি, জিডি

জগন্নাথপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে হুমকি, জিডি

জগন্নাথপুর প্রতিনিধি ::   সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ শামসুদ্দিন কামালীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-২৩৬) করা হয়েছে। 

জানা যায়, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ শামসুদ্দিন কামালীর বিরুদ্ধে গত ৫ এপ্রিল ফেইক আইডি দিয়ে অপপ্রচার ও অশ্লীল ভাষায় গণমাধ্যম নিয়ে কটুক্তিমূলক কথাবার্তা লিখে আসছে। স্ট্যাটাসে লিখা হয় ঐ ওয়ার্ডের মেম্বার ও বায়তুল আমান জামে মসজিদ দক্ষিণ শাহারপাড়া মসজিদের ক্যাশিয়ার, সভাপতি, মুতাওয়াল্লিসহ টাকা আত্মসাৎ করেন বলে উল্লেখ করেন ফেসবুক আইডিতে। শামসুদ্দিন কামালী মঙ্গলবার জগন্নাথপুর থানায় সাধারণ ডাইরিটি করেন। 

এ ব্যাপারে কামালী বলেন, আমি বায়তুল আমান জামে মসজিদের ক্যাশিয়ার। ৪ এপ্রল রাত নয়টায় সভায়, মসজিদ কমিটির গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মসজিদে সভাপতি ও মুতাওয়াল্লিসহ আমরা বাৎসরিক হিসাব হস্তান্তর করি।  হিসাবে কোন গরমিল ছিল না। কোথা থেকে একটি ফেক আইডি দিয়ে  অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে আমার মান সম্মান ক্ষুন্ন হচ্ছে, আমি থানায় সাধারণ ডায়েরি করেছি। 

বায়তুল আমান জামে মসজিদ মুতায়াল্লি মো. কনর মিয়া কামালী বলেন, আমরা সুন্দর মতে সভা করেছি, হিসাব ও দেওয়া হয়েছে। আমাদের বিরুদ্ধে অপপ্রচার করছে।   এ ঘটনাগুলো সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। সভাপতি মো. আলফু মিয়া চৌধুরী বলেন, কে বা কাহারা আমাদের বিরুদ্ধে ফেক আইডি দিয়ে অপপ্রচার করছে। এতে আমাদের মানসম্মান ক্ষুন্ন হয়েছে।  

সিলেট প্রতিদিন/ডিএ/ইকে