‘‌জয়বাংলা স্লোগান দিয়েই বিজয় এসেছিলো'

‘‌জয়বাংলা স্লোগান দিয়েই বিজয় এসেছিলো'

প্রতিদিন ডেস্ক:: জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ সিলেট জেলা শাখার বিজয় দিবসের আলোচনা সভায় বক্তারা বলেছেন, জয়বাংলা কোন ব্যক্তি বা দলের স্লোগান নয়, এটি আপামর জনতার স্লোগান। এই জয়বাংলা স্লোগান দিয়েই বাঙ্গালি জাতি বিজয় ছিনিয়ে এনেছিলো।  

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ সিলেট জেলা শাখার বিজয় দিবসের আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

এর আগে জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ নেতৃবৃন্দ শোভাযাত্রা সহকারে গিয়ে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে বিজয় দিবসের শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ, সিলেট জেলা শাখার সভাপতি বিশিষ্ট ছড়াকার অজিত রায় ভজন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি মিজান মোহাম্মদের উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন পরিষদের  সাবেক সভাপতি গীতিকবি হরিপদ চন্দ, সহ-সভাপতি কবি সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলাম, কার্যকরী পরিষদের সদস্য কবি সুমন বনিক, কার্যকরি সদস্য ছড়াকার নিরঞ্জন চন্দ্র চন্দ, সহ সাধারণ সম্পাদক ছড়াকার ও সাংবাদিক আবদুল কাদির জীবন, সংস্কৃতি সম্পাদক ছড়াকার বিজন চন্দ্র দাস বিজয় প্রমুখ।


সিলেট প্রতিদিন/এমএনআই-১৫