টিজারে জমজমাট রোমাঞ্চকর অভিযানের ‘অপারেশন সুন্দরবন’

 টিজারে জমজমাট রোমাঞ্চকর অভিযানের ‘অপারেশন সুন্দরবন’

বিনোদন ডেস্ক :  বহুল প্রতিক্ষীত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আসছে কোরবানি ঈদে এটি সারাদেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার সাফল্যের পর এটি নির্মাণ করেছেন দীপংকর দীপন।

এখানে দেখা যাবে বিশ্বজুড়ে জনপ্রিয় সুন্দরবনকে কীভাবে দস্যুদের হাত থেকে মুক্ত করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

এ সিনেমায় র‍্যাবের ভূমিকায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম ও রোশান। আরও আছেন নুসরাত ফারিয়া, মনোজ প্রামাণিক, কলকাতার দর্শনাসহ দেশের একঝাঁক তারকা। দর্শক অপেক্ষায় আছেন সিনেমাটির।

এরমধ্যেই প্রকাশ হলো এর টিজার। গতকাল মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর আর্মি গলফ গার্ডেনে জমকালো আয়োজনে টিজারটি প্রকাশ করা হলো। সেখানে আভাস মিলেছে জমজমাট এক সিনেমার। দস্যুদের ভয়ঙ্কর কর্মকান্ড দমনে র্যাব সদস্যদের রোমাঞ্চকর অভিযানের কয়েক ঝলক বাড়িয়ে দিয়েছে সিনেমাটি দেখার তৃষ্ণা।

টানটান চিত্রনাট্যের পাশাপাশি সিনেমার লোকেশনও যে মুগ্ধ করবে দর্শককে সেটাও বোঝা গেল। ঝকঝকে নির্মাণের মুন্সিয়ানারও ছাপ পাওয়া গেল টিজারে। সঙ্গে তো থাকছেই দেশসেরা তারকাদের মন ছোঁয়া অভিনয় দেখার সুযোগ।

সিনেমাটি নিয়ে পরিচালক দীপংকর দীপন বলেন, ‘অপারেশন সুন্দরবন সিনেমায় র‍্যাবের সুন্দরবনের দুঃসাহসিক সব অভিযানের উঠে আসবে। সেইসঙ্গে সুন্দরবনের প্রাকৃতিক সৌন্দর্যকেও আমরা তুলে ধরার চেষ্টা করেছি।

বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে একসময় দস্যুদের অবাধ বিচরণ ছিল। যার ফলে সুন্দরবন নিয়ে সাধারণ মানুষের ভয় ছিল। সুন্দরবনের মানুষ জীবিকা নির্বাহের জন্য মাছ ধরা ও মধু সংগ্রহ করতে পারত না। এখন সুন্দরবন দস্যুমুক্ত। র‍্যাবের এই দুঃসাহসিক অভিযানকে উপজীব্য করেই নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’।’

গতকাল ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার টিজার প্রকাশ এবং ওয়েবসাইটের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক, শিল্পী কলাকুশলীসহ র‍্যাবের কর্মকর্তা ও সদস্যরা। প্রধান অতিথি হিসেবে টিজার ও ওয়েবসাইটের উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

সিলেট প্র্র্রতিদিন /টিআই