টি-টোয়েন্টি সিরিজের সূচি পরিবর্তন

টি-টোয়েন্টি সিরিজের সূচি পরিবর্তন

স্পোটর্স ডেস্ক ::
 
বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজের সূচির পরিবর্তন হয়েছে। ২৩ জুলাই থেকে তিন ম্যাচের এই সিরিজ শুরু হওয়ার কথা থাকলেও এখন তা একদিন আগে এগিয়ে আনা হয়েছে। ২২ জুলাই থেকে শুরু হবে এই সিরিজ। 
 
আজ রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিরিজের নতুন সূচি ঘোষণা করে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। বিসিবির সঙ্গে সমঝোতার ভিত্তিতেই সূচিতে পরিবর্তন আনা হয়েছে বলে জানানো হয় এই বিজ্ঞপ্তিতে।
 
নতুন সূচি অনুযায়ী সিরিজের বাকি দুটি টি-টোয়েন্টি হবে ২৩ ও ২৫ জুলাই। আগের সূচিতে ২৩ জুলাই থেকে এই সিরিজ শুরু হওয়ার কথা ছিল। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি হওয়ার কথা ছিল ২৫ ও ২৭ জুলাই। তবে এখন দুদিন আগেই শেষ হবে এই সিরিজ।
 
সম্প্রচার প্রতিষ্ঠানের সমস্যার কারণেই এগিয়ে আনা হয়েছে সিরিজটি। জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড জানিয়েছে, সম্প্রচার কোম্পানি লজিস্টিক বিষয়াদি নিয়ে চ্যালেঞ্জের মধ্যে রয়েছে। তাদের সুবিধা করে দিতে দুই দেশের ক্রিকেট বোর্ড যৌথভাবে সিরিজ এগিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে।
 
সময়সূচি বদলালেও টি-টোয়েন্টি ম্যাচের সময় ও ভেন্যুতে কোনো পরিবর্তন আনা হয়নি। তিনটি ম্যাচই বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টা থেকে শুরু হওয়ার কথা। প্রতিটি ম্যাচই হবে হারারেতে।
 
এসএএম