তৌফিক চৌধুরীর মা-বাবার জন্য মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে দোয়া

তৌফিক চৌধুরীর মা-বাবার জন্য মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে দোয়া

প্রতিদিন ডেস্ক:: মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরীর প্রয়াত বাবা ও মায়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের উন্মুক্ত মঞ্চে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তৌফিক রহমান চৌধুরীর মা রুকিয়া খানম চৌধুরী গত বছরের ৩ এপ্রিল এবং বাবা মুজিবুর রহমান চৌধুরী ১০ এপ্রিল মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।

মাহফিলে দোয়া পরিচালনা করেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির পেশ ইমাম হাফিজ ইসমাইল হোসেন। দোয়ায় প্রয়াতদের রুহের মাগফেরাত কামনা এবং তাঁদের পরিবারের জীবিত সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। একইসাথে করোনা মহামারি থেকে বাংলাদেশসহ গোটা বিশ্বের মুক্তি, আক্রান্তদের সুস্থতা ও মৃতদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর, পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম, পরিচালক (অর্থ) ইনামুল হক, ডেপুটি রেজিস্ট্রার মিহির কান্তি চৌধুরী, লোকমান আহমদ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার মকসুদ আহমদ, উপ-পরিচালক (জনসংযোগ) সুমনা আজিজসহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেট প্রতিদিন/এমএনআই-১০