তামিমা-নাসিরের বিয়ে নিয়ে যা বললেন রাকিবের মা

তামিমা-নাসিরের বিয়ে নিয়ে যা বললেন রাকিবের মা

ক্রীড়া ডেস্ক :  নাসির-তামিমার বিয়ে নিয়ে তোলপাড় চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। রাকিবের সঙ্গে বিবাহবিচ্ছেদ ছাড়াই নাসিরকে বিয়ে করার অভিযোগ উঠেছে। চলছে পক্ষে-বিপক্ষের আলোচনা, সমালোচনা। তামিমার ফের বিয়ে নিয়ে কথা বলেছেন রাকিবের মা সালমা সুলতানা।

রাকিবের মা সালমা সুলতানা যুগান্তরকে বলেন, ‘১০-১২ বছর আগে রাকিবের সঙ্গে বিয়ে হয় তামিমার। প্রেম করে বিয়ে করায় প্রথমে আমরা মেনে নেইনি। পরে তুবার জন্ম হলে সম্পর্ক স্বাভাবিক হয়। শুরু থেকেই তামিমার আচরণ কিংবা স্বভাব কোনোটাই ভালো ছিল না। তবুও আমার ছেলে আর নাতির মুখ চেয়ে কখনোই কিছু বলিনি। তবে রাকিবের বউ থাকা অবস্থায় সে আরেকটা বিয়ে করবে সেটা আমাদের কল্পনাতেও ছিল না।

তিনি বলেন, তুবাই প্রথম টেলিভিশনে দেখে আমার কাছে এসে গলা জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে, আর বলে- মা আবার বিয়ে করেছে।

সালমা সুলতানা বলেন, গত ২৬ আগস্ট ছিল তুবার জন্মদিন। সেদিন আমরা কেক কেটেছি, তুবা অনুষ্ঠানে নাচ করেছে। ভিডিও কলে তামিমাকে সব দেখিয়েছি আমরা। সে-ও আনন্দ পাওয়ার ভান করেছে সেদিন। কিন্তু তখনো ঘুণাক্ষরেও বুঝতে পারিনি যে সে এরকম একটা কিছু করবে। তামিমা নিজে থেকে ফোন করে কখনোই তুবার খোজখবর নিত না। তুবা মাকে ফোন করে কথা বলতে চাইলেও নানা ব্যস্ততার অজুহাত দেখিয়ে লাইন কেটে দিত।

তিনি বলেন, মার বিয়ের খবর টিভিতে দেখে মেয়েটা যে কত কষ্ট পেয়েছে তা বলে বোঝাতে পারব না। সারা দিন মনমরা হয়ে বসে থাকে। কারও সাথে তেমন একটা কথাও বলে না। বাড়ির একটি মাদ্রাসায় পড়াশোনা করে তুবা। বন্ধুদের সাথেও সে এখন আর খেলতে যায় না।

রাকিবের বাসা ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার পৌর শহরে। তার বাবা একজন ব্যবসায়ী। উপজেলার তালতলা বাজারে তার টিন রড সিমেন্টের দোকান রয়েছে। রাকিব নিজে ঢাকায় ব্যবসা করেন। তার ছোট ভাইও একজন ব্যবসায়ী।

ভালোবাসা দিবসে সৌদি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। বিবাহোত্তর উৎসবের মধ্যেই বিস্ফোরক অভিযোগ করে বসেন রাকিব হাসান।

গত কয়েক দিন ধরেই ক্রিকেটার নাসিরের সঙ্গে তামিমার বিয়ে নিয়ে তোলপাড় চলছে। তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করার অভিযোগে রাকিব বুধবার ঢাকার সিএমএম আদালতে মামলাও করেছেন। আর ওই দিনই সংবাদ সম্মেলনে হাজির হন নাসির ও তামিমা।

সিলেট প্রতিদিন /টিআই