নগরীতে ৫০ টাকা নিয়ে বিরোধ : দুই ভাইকে ছুরিকাঘাত

নগরীতে ৫০ টাকা নিয়ে বিরোধ : দুই ভাইকে ছুরিকাঘাত

প্রতিদিন প্রতিবেদক :: মাত্র ৫০ টাকা নিয়ে বিরোধের জের ধরে নগরীর পাঠানটুলায় দুই ভাইকে ছুরাকাঘাত করে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।আহতরা হলেন-  শুকুর আলীর ছেলে সুজাত নূর (২২) ও আলী নূর (২৫)। 

স্থানীয়রা তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।বুধবার (২১ জুলাই) রাত সোয়া ৮টার দিকে শাহ কুতুব মসজিদের পাশে ঘটনাটি ঘটে। 

পুলিশ সুত্রে জানা যায়- স্থানীয় শাহ কুতুব মসজিদের পাশে জনৈক মাসুদ খানের কলোনীর বাসিন্দা ওয়াহিদ মিয়ার ছেলে ফাহিম ও পার্শ্ববর্তী কলোনীর জনৈক আলী নূরের ছেলে আনিছের মধ্যে ৫০ টাকা পাওনাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হলে বিষয়টি স্থানীয় সজিব খান বিষয়টি মিমাংসা করে দেন।

কিন্তু আনিছের সাথে থাকা কামাল (১৮), ইমান আলী ওরফে ইমানি (১৮) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন উক্ত মিমাংসা না মেনে ফাহিমের চাচা সুজাত নূর ও আলী নূরকে গালিগালাজসহ হুমকী দেয়। 

এ অবস্থায় তখন সুজাত নূর ও আলী নূর এর প্রতিবাদ করলে একপর্যায়ে অভিযুক্ত কামাল (১৮), ইমান আলী ওরফে ইমানি ও আনিছ সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন উত্তেজিত হয়ে সুজাত নূর ও আলী নূরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
তাদের আর্তচিৎকারে পরিবারের লোকজনসহ উপস্থিত লোকজন দুজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া অফিসার) বিএম আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান- এ ঘটনায় ভিকটিমদ্বয়ের পক্ষে থেকে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।