নাথ কল্যাণ সমিতি বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সম্মেলন

নাথ কল্যাণ সমিতি বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সম্মেলন

হবিগঞ্জ প্রতিনিধি:: 
নাথ কল্যাণ সমিতি বাংলাদেশ হবিগঞ্জ জেলা সম্মেলন অনুষ্ঠিত ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ২২ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জ জেলা শহরের শ্রীশ্রী মহাদেব ও শ্রীশ্রী শনিদেব মন্দিরে সম্মেলন কমিটির আহবায়ক সঞ্জয় কুমার দেবনাথ এর সভাপতিত্বে ও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাথ কল্যাণ সমিতি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শ্যামল কৃষ্ণ দেবনাথ।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের আহবায়ক শ্রী রামচন্দ্র দেবনাথ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক দেবাশীষ ভৌমিক, অর্থ সম্পাদক  দুলাল কান্তি দেবনাথ, সাংগঠনিক সম্পাদক,  দপ্তর সম্পাদক শংকর দেবনাথ, সদস্য লিটন দেবনাথ, মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক বেনু দেবনাথ, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক অরুন দেবনাথ, সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শৈলেন দেবনাথ।

সুপ্রভাত দেবনাথ ( সুমন) এর সঞ্চালনায় অনুষ্ঠানে গীতা পাঠ করেন গোবিন্দ দেবনাথ। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল ও উত্তরীয়বস্ত্র দিয়ে বরণ করা হয়। 

সম্মেলনে সর্বসম্মতিক্রমে সঞ্জয় কুমার দেবনাথকে সভাপতি, স্বপন দেবনাথকে সাধারণ সম্পাদক ও সজল দেবনাথকে সাংগঠনিক সম্পাদক করা হয়। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

অনুষ্ঠানে সিলেট বিভাগের সকল জেলা ও উপজেলার নাথ কল্যাণ সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি নাথদের জাগ্রত করা, কন্যা দায়গ্রস্ত পিতাকে সহযোগিতা করা, টাকার অভাবে লেখাপড়া করতে পারছেন না তাদের সহযোগিতা করা। এছাড়া নাথ সম্প্রদায়ের কল্যাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


এসএ