নবীগঞ্জে মাদকের আস্তানায় ইউএনও’র অভিযান : ৪ জনকে কারাদণ্ড

নবীগঞ্জে মাদকের আস্তানায় ইউএনও’র অভিযান : ৪ জনকে কারাদণ্ড

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় উপজেলা প্রশাসনের অভিযানে চার মাদক সেবীকে মোবাইল কোর্ট পরিচালনা করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়েছে।
 
রবিবার (২ মে) রাত ১০টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন।
 
আটককৃত মাদক সেবী ৪ জন হলো- নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের রাধানগর গ্রামের মৃত দেবেন্দ্র সরকারের ছেলে নিরঞ্জন সরকার (৪৫), শেরপুর গ্রামের বড়বাড়ির আতাউর রহমান চৌধুরীর ছেলে পারভেজ চৌধুরী (৩৪), রাধানগর গ্রামের মৃত আলমগীর চৌধুরীর ছেলে জয় চৌধুরী (২০), আজমিরীগঞ্জ উপজেলার জলসুকা  গ্রামের মৃত আয়ুব আলীর ছেলে হৃদয় মিয়া (২৪)। 
 
জানা যায়- রবিবার (২ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় উপজেলার করগাঁও ইউনিয়নের রাধানগর গ্রামের বিভিন্নস্থানে মাদকের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক সেবনের প্রস্তুতিকালে ৪ মাদক সেবীকে আটক করা হয়।
 
পরে  মোবাইল কোর্ট পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর বিভিন্ন ধারা অনুযায়ী আটককৃত মাদক সেবী নিরঞ্জন সরকার (৪৫)কে ১বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১মাসের কারাদণ্ড, পারভেজ চৌধুরী (৩৪) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড , জয় চৌধুরী (২০) কে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড, ও হৃদয় মিয়া (২৪) কে ১মাসের কারাদণ্ড প্রদান করা হয়।
 
এসএএম