নাসির খানের নেতৃত্বে টুঙ্গিপাড়ার পথে জেলা আওয়ামী লীগ

নাসির খানের নেতৃত্বে টুঙ্গিপাড়ার পথে জেলা আওয়ামী লীগ

প্রতিদিনি প্রতিবেদক :

ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি দর্শনে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খানের নেতৃত্বে দলের নবগঠিত কমিটির সদস্যরা।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩ টায় সিলেট নগরীর উপকণ্ঠস্থ হোটেল রোজভিউ এলাকা থেকে শীতাতপ নিয়ন্ত্রিত বাসে করে আওয়ামী লীগ নেতাদের বিশাল বহর গোপাগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। রাতে ঢাকায় তারা যাত্রাবিরতি করবেন। পরদিন সকালে ঢাকা থেকে রওয়ানা দিয়ে আওয়ামী লীগ নেতারা মূল গন্তব্য টুঙ্গিপাড়ায় পৌছে বঙ্গবন্ধুর সমাধিসৌধে নানা কর্মসূচী পালন করবেন।

দলের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, বঙ্গবন্ধুর নাম আওয়ামী লীগ নেতা কর্মীদের আবেগ অনুভূতির সাথে মিলেমিশে একাকার। এজন্য আমরা পূর্নাঙ্গ কমিটির প্রথম সভায় টুঙ্গিপাড়ায় যাবার সিদ্ধান্ত গ্রহণ করি এবং সেমোতাবেক আজ রওয়ানা হলাম।

দলের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী বলেন, বাঙালির মুক্তি ও স্বাধীনতার বিজয় আন্দোলনের মহানায়ক বিশ্ববরেণ্য রাজনৈতিক নেতা শেখ মুজিবুর রহমানের সমাধিতে জেলা আওয়ামী লীগ নানা কর্মসূচী পালন করবে। এর মধ্যে রয়েছে, বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, তাঁর মাজার জিয়ারত, মিলাদ ও দোয়া মাহফিল।

জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোবাশ্বীর আলী বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করতে টুঙিপপাড়া যাচ্ছি। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন নির্বিঘ্ন যাত্রাপথ পাড়ি দিয়ে সকল কর্মসূচি পালন করতে সুহৃদ সকলের দোয়া কামনা করেন।

জেলা আওয়ামী লীগের টুঙ্গিপাড়া সফরে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে কর্মরত ৪ সদস্যের একটি সাংবাদিক প্রতিনিধি দল সাথে রয়েছেন।