বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে জনগণকে কিছু দিতে পারাই বড় স্বার্থকতা : এমপি আব্দুল মজিদ খান

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে জনগণকে কিছু দিতে পারাই বড় স্বার্থকতা : এমপি আব্দুল মজিদ খান

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, ছাত্রলীগের প্রত্যেক নেতা-কর্মীকে জাতির পিতার আদর্শকে ধারণ করে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি ছাত্রলীগের নেতা–কর্মীদের উদ্দেশে বলেছেন, ‘চাওয়া–পাওয়ার ঊর্ধ্বে উঠে ত্যাগের মনোভাব নিয়ে আদর্শের সাথে নিজেকে গড়ে তুলবে। দেশের মানুষকে কিছু দিয়ে যাবে, যেন জাতির পিতার আত্মা শান্তি পায়।


যদি নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে গড়ে তুলতে হয় তাহলে সত্যিকারভাবে তাঁর আদর্শ বুকে ধারণ করে তাঁর মতো ত্যাগী কর্মী হিসেবে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করতে হবে।

সোমবার (১৯ জুলাই) বিকেলে বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মাহমুদ হোসেন খান এর সভাপতিত্বে ও সাঈম হাসান পুলক'র পরিচালনায় আয়োজিত ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতির পিতা জনগণকেই সবচেয়ে বেশি ভালবাসতেন। বাংলার সাধারণ মানুষের কথা ভাবতেন। কাজেই তিনি যাঁদের ভালোবাসতেন, তাঁদের কল্যাণ করা আমাদের দায়িত্ব বলে মনে করি আমি।’


মানুষের কল্যাণে কতটুকু আমরা কাজ করতে পারলাম, সেই হিসাবটাই আমাদের করতে হবে। কতটুকু আমরা দিতে পারলাম, সেটাই হবে একজন রাজনৈতিক কর্মীর জন্য সবচেয়ে বড় সার্থকতা।’

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোঃ আবুল কাশেম চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, খাগাউড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, বড়ইউড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহমেদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ। 

এসএএম