বাজে মন্তব্যের দাঁতভাঙ্গা জবাব দিলেন টেন্ডুলকার কন্যা

বাজে মন্তব্যের দাঁতভাঙ্গা জবাব দিলেন টেন্ডুলকার কন্যা

ক্রীড়া ডেস্ক:: বাস্তব দুনিয়ার পাশাপাশি সোশ্যাল সাইটেও এখন মেয়েদের উত্যক্তকারীর সংখ্যা বেড়ে গেছে। এসব বিকৃত মানুষজন মেয়েদের আইডি দেখলেই সেখানে ঝাঁপিয়ে পড়ে এবং আজেবাজে কমেন্ট করতে থাকে। বিখ্যাত বাবার সন্তান সারা টেন্ডুলকার তো সোশ্যাল সাইটে বেশ জনপ্রিয়। তার প্রচুর ফলোয়ার আছে। এবার খ্যাতির বিড়ম্বনা টের পেলেন ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকারর কন্যা সারা। তবে অবশ্যই তিনি মুখ বুজে সহ্য করেননি।

বেশ কিছুদিন ধরেই ওই ব্যক্তি সোশ্যাল সাইটে সারাকে উত্যক্ত করছিলেন। পরে দেখা গেছে, ওই ব্যক্তি সারার ভাই অর্জুন টেন্ডুলকারের সোশ্যাল একাউন্টে গিয়েও বাজে মন্তব্য করেছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে একটা ভিডিও দিয়ে সারা ক্যাপশনে লিখেছেন, 'ব্লুটোকাই কফি আসলে জীবন বাঁচায়।' প্রতিদিন বহু সাধারণ মানুষও এমন কফি খাওয়ার বা অন্য কিছু খাওয়ার ছবি পোস্ট করেন। সারার সেই স্টোরিতে সেই উত্যক্তকারী ব্যক্তি অনধিকার চর্চা করে লিখেন, 'বাবার টাকা ওড়াচ্ছ!'

এই কমেন্ট দেখে চুপ থাকেননি সারা টেন্ডুলকার। ওই উত্ত্যক্তকারীর জবাবটির স্ক্রিনশট ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, 'দেখুন...ক্যাফেইনের পেছনে যত টাকাই খরচ করবেন, সেটা খুব ভালো খরচ, টাকা নষ্ট করা নয়।' পাশাপাশি হাসির ইমোজি, তার পাশে ব্র্যাকেটে লেখা চারটা শব্দ- 'টাকাটা যারই উপার্জন করা হোক না কেন!' উল্লেখ্য, ২৩ বছর বয়সী সারা টেন্ডুলকার কিন্তু লন্ডনের ইউনিভার্সিটি কলেজ লন্ডন (ইউসিএল) থেকে মেডিসিন গ্র্যাজুয়েট। তার নিজের যোগ্যতাও কম নয়।


সিলেট প্রতিদিন/এমএনআই-০৬