বিশ্বনাথে দরিদ্রদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলো ‘চ্যানেল এস’ 

বিশ্বনাথে দরিদ্রদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলো ‘চ্যানেল এস’ 

বিশ্বনাথ প্রতিনিধি:: চ্যানেল এস টেলিভিশন ইউকে’র ‘ফিড টুয়েন্টি থাউজ্যান্ড’ কর্মসূচির আওতায় এবার সিলেটের বিশ^নাথ উপজেলার প্রায় দুই শতাধিক অসহায় ও দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে চ্যানেল এস ইউকে’র সিলেট নিউজ টিম। সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট ইউকে’র চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী মীর্জা আসহাব বেগ’র সহায়তায় মীরচরস্থ দারুল কুরআন ফয়জে আম মাদ্রাসায় আনুষ্ঠানিকভাবে এ খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান। এসময় চ্যানেল এস ইউকে ও বিশ^নাথসহ বৃহত্তর সিলেটের প্রবাসীদের ভূয়সী প্রসংশা করে বক্তব্যে তিনি বলেন, সিলেটের প্রবাসীরা সকল ক্ষেত্রেই সাহায্যের হাত বাড়িয়ে থাকেন। সরকারের পাশাপাশি করোনাকালের এ কঠিন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন সিলেটের  প্রবাসীরা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ‘চ্যানেল এস টেলিভিশন ইউকে’ নিউজ টিমের বাংলাদেশ প্রধান মঈন উদ্দিন মঞ্জু। বক্তব্যে তিনি বলেন, প্রবাসীদের সহযোগীতায় করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া সিলেট বিভাগের ৪০টি উপজেলাসহ দেশের আরও বিভিন্ন উপজেলার অসহায় মানুষের হাতে হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে ‘চ্যানেল এস ইউকে’র সিলেট নিউজ টিম। আর এরই ধারাবাহিকতায় ‘চ্যানেল এস ‘ফিড টুয়েন্টি থাউজ্যান্ড’ কর্মসূচির আওতায় বিশ^নাথেও খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মীর্জা রুস্তুম বেগের সভাপতিত্বে ও সাংবাদিক কাজী জামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ^নাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ^নাথ থানার এসআই মোয়াজ্জেম হোসেন ও মাদ্রাসা পরিচালানা কমিটির সভাপতি মাওলানা আব্দুল মতিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন, ইউপি সদস্য রফিক হাসান, সাবেক ইউপি সদস্য ইসমাইল হোসেন, মছদ্দর আলী, মাদ্রাসার মুহতামীম মাওলানা শামছুল ইসলাম চেরাগ আলী ও মর্নিংস্টার একাডেমীর পরিচালক শায়েক আহমদ।

এসময় চ্যানেল এস টেলিভিশন ইউকের চীফ ক্যামেরা পার্সন লিটন চৌধুরী, বিশ^নাথ প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল এস ইউকে’র বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়েরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সিলেট প্রতিদিন/এমএনআই-২১