বিয়ানীবাজার প্রেসক্লাবের কমিটি গঠন

বিয়ানীবাজার প্রেসক্লাবের কমিটি গঠন

প্রতিদিন ডেস্ক:: বিয়ানীবাজার প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌরশহরস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি পদে সুয়াইবুর রহমান স্বপন (দৈনিক যুগান্তর), সাধারণ সম্পাদক পদে তোফায়েল আহমদ (দৈনিক জালালাবাদ) এবং কোষাধ্যক্ষ পদে আবু তাহের রাজু (দৈনিক সবুজ সিলেট) মনোনীত হয়েছেন।

কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহসভাপতি আহমেদ সাহেদ (জনতার টিভি), সহ সাধারণ সম্পাদক তাজবির আহমদ ছাইম (দৈনিক যায়যায়দিন), সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এহসান করিম খোকন (জনতার টিভি), প্রচার সম্পাদক শহিদুল ইসলাম সাজু  (দৈনিক একাত্তরের কথা) এবং সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আজিম উদ্দিন আরিফ (দৈনিক আমাদের অর্থনীতি)।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- খালেদ সাইফুদ্দীন জাফরি (সাবেক সভাপতি, বিয়ানীবাজার প্রেসক্লাব), এম. হাসানুল হক উজ্জল (চ্যানেল এস), রাজু ওয়াহিদ (দৈনিক উত্তরপূর্ব), আহমেদ ফয়সাল (দৈনিক সমকাল) এবং আহমদ রেজা চৌধুরী (ডেইলি আওয়ার টাইমস)।

সভায় কর্মরত সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়, শীঘ্রই অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ানীবাজার প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হবে।

সিলেট প্রতিদিন/এমএনআই-০৬