মদিনা মার্কেটের ডার্নিং বাজাজে দু’পক্ষের সংঘর্ষ

মদিনা মার্কেটের ডার্নিং বাজাজে দু’পক্ষের সংঘর্ষ

প্রতিদিন প্রতিবেদক :: সিলেট মহানগরীর মদিনা মার্কেটে গাড়ি পার্কিং কে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার রাত সোয়া ৯টার দিকে মদিনা মার্কেটের ডার্নিং বাজাজ মোটরসাইকেল সেন্টারে এ ঘটনা ঘটে।

এঘটনায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মওদুদ আহমেদ, সাবেক আপ্যায়ন সম্পাদক সাইদুল হক সাঈদ ও সিলেট মহানগর যুবলীগ নেতা, মোঃ সাইদুল ইসলাম গুরুতর আহত হয়েছেন।  

এসময় যুবলীগ নেতা রানা আহমদ শিপলু ও জুনেল আহমদ আহতদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।  

আহতরা জানান, ছাত্রদলের পিচ্চি কামাল ও সিলেটের জামায়াত নেতা রাজন আহমেদ এর নেতৃত্বে তাদের হামলার করা হয়।

এদিকে ডার্নিং বাজাজের মালিক আব্দুর রাজ্জাক রাজন জানান, রাত সাড়ে ৮টার দিকে কয়েকজন যুবক ও দোকানটির কর্মচারীদের মধ্যে বাকবিতন্ডা হয়।

তিনি জানান, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ স্থানীয় ২ কাউন্সিলর মখলিছুর রহমান কামরান ও ইলিয়াছুর রহমান ঘটনাস্থল এসে পরিস্থিতি দেখছেন। তাদের সাথে আলোচনা শেষে মামলার ব্যাপারে সিদ্ধান্ত নিবেন।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার একদল পুলিশ। 

রাত ১০টার দিকে এ রিপোর্ট লেখার সময় ঘটনাস্থল থেকে ওসি (তদন্ত) মো. শাহীন জানিয়েছেন, তারা যাওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক পেয়েছেন। তবে আহতের সংখ্যা বা হামলার  কারণ তাৎক্ষনিক জানাতে পারেন নি তিনি।

ইকে/১০/এসএএম