মধ্যবিত্তের সহায়তা করার আহ্বান এডভোকেট নাসিরের

মধ্যবিত্তের  সহায়তা করার আহ্বান এডভোকেট নাসিরের

প্রতিদিন ডেস্ক:: সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বৈশ্বিক করোনা ভাইরাস মহামারি পুরো বিশ্বকে আজ ওলট-পালট করে দিয়েছে। এ অবস্থায় আমাদেরকে আর অবহেলা করলে হবে না। সরকারি স্বাস্থ্য বিধি মেনে সচেতনভাবে চলতে হবে, নিয়মিত মাস্ক ব্যবহার ও সাবান পানি দিয়ে হাত ধুতে হবে। আমাদের যে যার অবস্থান থেকে অসহায় মানুষের সাহায্যের হাত প্রসারিত করুন, বিশেষ করে সামাজিক সংগঠন কাজ করছে, শুধু দুস্তদের প্রতি নজর দিলে হবে না মধ্যবিত্তদের খেয়াল করতে হবে, সাহায়্যের হাত প্রসারিত করুন। তাদের হাতে এ দুর্যোগ মুহূর্তে সমাজের বিত্তবানদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি সোমবার (৩ মে) বিকালে দক্ষিণ সুরমা উপজেলা তেতলী ইউনিয়নে তেতলী চেরাগী মেম্বার বাড়ীতে হাজী আব্দুর রাজ্জাক এন্ড আনোয়ারা ফাউন্ডেশন, তেতলী ইউকে এর উদ্বোধন ও ঈদুল ফিতর ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

হাজী আব্দুর রাজ্জাক এন্ড আনোয়ারা ফাউন্ডেশন তেতলী ইউকে এর চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান তালুকদার এর সভাপতিত্বে ও সংগঠক এস আর হৃদয় পরিচালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কবির উদ্দিন আহমদ, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি, সাবেক কাউন্সিলার মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য শমসের জামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাছ উদ্দিন, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক, জেলা পরিষদের সদস্য মতিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হীরা ও সদস্য, সিলেট ৩ আসনে আওয়ামীলীগ মনোয়ন প্রত্যাশী হাবিবুর রহমান
হাবিব, প্রত্যাগত আওয়ামী ফোরাম বৃহত্তর সিলেট জেলা সভাপতি সৈয়দ শামীম আহমদ, ব্যাংকার গজনফর আলী।

এসময় স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক শিল্প বিষয়ক সম্পাদক, ব্যবসায়ী মকবুল হোসেন মামুন। বক্তব্য রাখেন, রাজনৈতিবীদ ওয়াহিদুল ইসলাম, স্বপ্ন করিম, মুন্না করিম, মোহাম্মদ মুক্তার হোসেন, শ্রমিক নেতা জালাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা লিটন আহমদ, সিলেট জেলা ছাএলীগের সাবেক সহ-সভাপতি,
যুবলীগ নেতা শাহীন আলী, সমাজসেবী ছায়েদ মিয়া, ছালেহ আহমদ, হাজী আব্দুর রাজ্জাক নাতি আরাফাদ জামান হাসান, প্রমুখ। 

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল খালিক।

অনুষ্ঠানে গ্রামের দরিদ্র ১৮০টি পরিবারে মধ্যে আটা ২ কেজি, পিয়াজ ২কেজি , ডাল ১কেজি, চিনি ১ কেজি, লবণ ১ কেজি, সেমাই ২ প্যাকেট সহ নিত্যপ্রয়োজনী দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়। 

সিলেট প্রতিদিন/এমজে