মির্জা ফখরুল নাস্তিক : সিলেটের জৈন্তাপুরে হেফাজত নেতৃবৃন্দ

মির্জা ফখরুল নাস্তিক : সিলেটের জৈন্তাপুরে হেফাজত নেতৃবৃন্দ

প্রতিদিন প্রতিবেদক ::

যখন তখন যে কাউকে নাস্তিক খেতাব দেয়া তাদের পুরনো অভ্যাস। এবার সিলেটের জৈন্তাপুর থেকে নাস্তিক ‘খেতাব’ পেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আজ শুক্রবার ( ২ এপ্রিল) বাদ জুম’আ উপজেলার জৈন্তেশ্বরী মিউজিয়াম বাড়ীতে বিক্ষোভ সমাবেশ  হেফাজতে ইসলাম সিলেটের জৈন্তাপুর শাখার সাংগঠনিক সম্পাদক মুফতি জিল্লুর রহমান মির্জা ফখরুল নিয়ে এমন মন্তব্য করেন।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদ কর্মসূচি পালনকালে হতাহতের ঘটনার প্রতিবাদে আজ দোয়া ও বিক্ষোভ সমাবেশ পালন করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। জৈন্তাপুরেও এ কর্মসূচি পালন করা হয়। সেখানে অনুষ্টিত প্রতিবাদ সভা থেকে বিএনপি ও দলটির মহাসচিবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তারা। এই ক্ষোভ রাগ আর দুঃখের যোগফলেই এমন ‘খেতাব’।

২৬ থেকে ২৮ মার্চ সারাদেশে হেফজতি তান্ডবের পর সচেতন মহল বারবার বিএনপির প্রতি অভিযোগের আঙুল তুলছিলো তাদের সার্বিক সহযোগিতা প্রদান ও ছদ্মবেশে তাদের সাথে মাঠে থেকে উস্কানি ও ইন্ধন দেয়ার।

তারই প্রতিবাদ করতে গিয়ে সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হেফাজতের সাথে দলটির সম্পর্কের বিষয়টি দৃঢ়ভাবে অস্বীকার করেছিলেন। সেই রাগ ও ক্ষোভ ঝাড়লেন জৈন্তাপুরের হেফাজত নেতৃবৃন্দ। শুক্রবারের বিক্ষোভ সমাবেশ থেকে তারা শুধু মির্জা ফখরুলের বিরদ্ধেই রাঝ ঝাড়েননি, তারা বিএনপিরও কঠোর সমালোচনা করেছেন বলে সেখানে উপস্থিত থাকা একাধিক সূত্রের খবর।

সিলেট প্রতিদিন/ইকে