মেসির সঙ্গে খেলতে চুক্তি স্থগিত করেছেন নেইমার!

মেসির সঙ্গে খেলতে চুক্তি স্থগিত করেছেন নেইমার!

ক্রীড়া ডেস্ক :: কিছুদিন আগে নেইমার জুনিয়র জানিয়েছিলেন, পিএসজিতে বেশ সুখেই আছেন তিনি। তবে খবর বেরিয়েছে, ফরাসি এ ক্লাবটির সঙ্গে নতুন করে চুক্তি করতে রাজি নন ব্রাজিলীয় ফরোয়ার্ড। সাবেক বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসির সঙ্গে আবার জুটি বাঁধতে চান নেইমার। তবে সেটি পিএসজি বা অন্য কোনো ক্লাবে নয়, নিজের সাবেক ক্লাব বার্সাতেই ফেরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

মেসির বার্সা ছাড়া নিয়ে গেল মৌসুমে নাটক জমেছিল বেশ। তবে বছর ঘুরতে বদলেছে দৃশ্যপট, বদলেছে সভাপতি। অভিমান ভুলেছেন মেসি। গুঞ্জন আছে, আগামী জুনে বার্সার সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন করবেন মেসি। নেইমারও বিশ্বাস করেন, বিষাদ ভুলে মেসি বার্সাতেই থেকে যাবেন। এজন্য প্রিয় বন্ধুর সঙ্গে ফের জুটি বাঁধার স্বপ্ন নিয়ে বার্সায় ফিরতে চান নেইমার।

এমনই এক খবর জানিয়েছেন বার্সেলোনার সাবেক স্কাউট আন্দ্রে কারি। কারি বলেছেন ‘নেইমার আবার মেসির সঙ্গে খেলবেন। তবে সেটি পিএসজিতে নয়, বার্সেলোনাতেই।’

কারির দাবি, বার্সার নতুন সভাপতি হোয়ান লাপোর্তার সঙ্গে আলোচনার পর কাতালান ক্লাবটিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেসি। এতে নেইমার এতদিন যে আশায় ছিলেন, পিএসজিতে মেসির সঙ্গে জুটি গড়বেন, সেটি এখন আর সম্ভব নয়। এজন্য নেইমার আবার বার্সায় ফিরতে চান। নিজের বর্তমান ক্লাব পিএসজির সঙ্গে নতুন চুক্তি নবায়নের আলোচনা থামিয়ে দিয়েছেন নেইমার।

এদিকে নেইমারকে নিয়ে সুখে নেই পিএসজিও। বিতর্ক তার নিত্যসঙ্গী। গত শনিবার লিলের বিপক্ষে ইনজুরি কাটিয়ে ফেরার ম্যাচে মেজাজ হারিয়ে লাল কার্ড দেখেন নেইমার। নেইমারের সঙ্গে লাল কার্ড দেখেছেন লিল ডিফেন্ডার তিয়াগো জালোও। একসঙ্গে মাঠ ছেড়ে ড্রেসিংরুমে ফেরার সময় টানেলেও ঝগড়া লেগে যায় তাদের মধ্যে। ম্যাচটি হারতে হয়েছে পিএসজিকে। সব মিলিয়ে নেইমারের উপর বিরক্ত পিএসজি।

সিলেট প্রতিদিন/এমএ