মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর যা বললেন নুসরাত

মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর যা বললেন নুসরাত

বিনোদন ডেস্ক :: জনপ্রিয় অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহানের মা হওয়ার খবরে উত্তাল টলিপাড়া। এরমধ্যেই অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন- ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

অভিনেত্রী কার উদ্দেশে এই বার্তা দিয়েছে তা স্পষ্ট নয়। তবে নেটিজেনদের অনেকের ধারণা, নুসরাতে এ বার্তা ‘অনাগত সন্তানের’ জন্য।

আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, মা হতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তবে এ ব্যাপারে নুসরাতের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

নুসরাতের স্বামী নিখিল জৈন বলেছেন, ‘এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনো সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’

দুই বছর আগে ঘটা করেই নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। তবে বছর না গড়াতেই শুরু হয় তাদের সম্পর্কের টানাপোড়েন। এদিকে অভিনেতা যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে নুসরাতের। বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায় তাদের। এ নিয়ে শুরু হয় যশ-নুসরাত নতুন রসায়নের ইঙ্গিত। 

নুসরাত-যশের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এক মাস আগেই তারা এই সুখবর পেয়েছেন বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। এখন এই জুটি কবে মা-বাবা হওয়ার বিষয়টি স্বীকার করে সেটাই দেখার বিষয়।

সিলেট প্রতিদিন/এমএ