রাজনীতির মুল ট্র্যাকে বিধান

রাজনীতির মুল ট্র্যাকে বিধান

সাজলু লস্কর :: 

কথা বলেন কম।মিটিং মিছিলে সরব উপস্থিতি থাকলেও সামনের সারিতে যাবার নেই কোন আগ্রহ।নেতা কর্মীরা প্রায়ই বলেন এ যেন এক অচেনা বিধান।কিন্তু বঙ্গবন্ধু কন্যা ঠিকই চেনেন বিধান কুমার সাহাকে।অচেনা বিধানকে খোজে বের করে পুরস্কার দিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এক সময়ের তূখোড় ছাত্রনেতা সিলেটের আওয়ামী রাজনীতিতে যে কয়জন নেতা এরশাদ বিরোধী আন্দোল, বিএনপি জামায়াত জোট সরকারের বিরুদ্ধে আন্দোলন,ওয়ান ইলেভেনে মইন উদ্দিন -ফখর উদ্দিনের বিরুদ্ধে আন্দোলন  সংগ্রাম করতে গিয়ে বার বার নির্যাতিত হয়েছেন তাদের মধ্যে বিধান কুমার সাহা অন্যতম।

এবার কমিটিতে বিধান কুমার সাহাকে মুল্যায়ন করায় দলের সভানেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টিম এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দলীয় নেতা কর্মীরা।

অনেকদিন পর রাজনীতির মূল ট্র্যাকে ফেরায় দলের নেতারা ইতিবাচক হিসেবে দেখছেন। তারুণ্যের শক্তিতে সিলেট আওয়ামী লীগ গতি পাবে বলে বলে মনে করেন সিলেটের নেতারা।


উল্লেখ্য, গত ৮ জানুয়ারী শুক্রবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার অনুমতি ক্রমে সিলেট জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য এবং মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।