লকডাউনেও চলবে বাংলাদেশ গেমস

লকডাউনেও চলবে বাংলাদেশ গেমস

ক্রীড়া ডেস্ক:: এক সপ্তাহের লকডাউন ঘোষণা করে রোববার প্রজ্ঞাপন জারি করেছে বাংলাদেশ সরকার। তখনই আলোচনা শুরু হয় গেমসের ভবিষ্যৎ কী হবে।

নির্ধারিত সময় পর্যন্ত চলবে নাকি লকডাউন শুরুর আগেই শেষ হয়ে যাবে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসটি। এমন দোটানার মধ্যে অবশেষে স্বস্তির খবর হলো জাতির পিতার নামের এই গেমসটি চলবে।

এদিনই জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে জিম্যানিস্টকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি শেখ বশির আহমেদ মামুন জানান সব ভেন্যুতেই সূচি অনুযায়ী খেলা চলবে।

তিনি বলেন,‘গেমস নিয়ে আপনারা যে চিন্তাভাবনা করছেন,আমি নিশ্চিত করতে চাই গেমসটি হবে। স্বাস্থ্যবিধি মেনে আমরা কম লোকসমাগমের উপস্থিতিতে রেখে গেমসটি করব। আপনারা এখন পুরস্কার বিতরণী (জিমন্যাস্টিকসের পুরস্কার বিতরণী) অনুষ্ঠানে দেখেছেন যে আমরা একদম বাইরের লোক প্রবেশাধিকার বন্ধ করেছি। স্বাস্থ্যবিধি মেনে আমরা এ্ই গেমসটি সম্পন্ন করব এবং এই ব্যাপারে সরকারের সঙ্গে আমাদের কথা হয়েছে। সরকারি সিদ্ধান্ত মোতাবেক আমরা খেলা চালিয়ে যাচ্ছি এভং সব ভেন্যুতেই খেলা চলবে ইনশাআল্লাহ। ’

সিলেট প্রতিদিন/এমএনআই-০৯