শুভ প্রতিদিন সম্পাদক সরওয়ার হোসেনের মায়ের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

শুভ প্রতিদিন সম্পাদক সরওয়ার হোসেনের মায়ের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

প্রতিদিন প্রতিবেদক :: কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেনের মাতা সুফিয়া হোসেন আর নেই। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ভোর ৫টা ১৫ মিনিটে সিলেট শেখঘাটস্থ নিজ বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। পরে বাদ জোহর শাহজালাল (রা.) মাজার মসজিদ প্রাঙ্গনে মরহুমার জানাজার নামাজ শেষে মাজার সংলগ্ন কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। সুফিয়া হোসেন ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
এদিকে সরওয়ার হোসেনের মাতার মৃত্যুতে বিভিন্ন মহল পৃথক পৃথক বার্তায় শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, মাহমুদুস সামাদ চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাছির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল। দৈনিক শুভ প্রতিদিন পরিবারের পক্ষে পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফয়ছল আহমদ মুন্না।

এছাড়াও শোক জানিয়েছেন, সিলেট জেলা যুবলীগ। আরও শোক জানিয়েছেন বিশ্বনাথ প্রেসক্লাব ও ওসমানী নগর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

তাঁরা পৃথক পৃথক শোকবার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সিলেট প্রতিদিন/জীবন-০৪