সোনালী ব্যাংকের ব্যবসা উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

সোনালী ব্যাংকের ব্যবসা উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

প্রতিদিন ডেস্ক:: সোনালী ব্যাংক লিমিটেড এর সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আতাউর রহমান বলেন, সোনালী ব্যাংকের সোনালী ফসল দেশব্যাপী ছড়িয়ে দিতে ব্যাংক কর্মকর্তারা আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। তাদের সঠিক দায়িত্ব ও পরিশ্রমের ফসল হিসেবে সাফল্য অর্জন করে দিন দিন ব্যাংকের সুনাম বহির্বিশে^ ছড়িয়ে পড়ছে। এ সুনাম ধরে রেখে সকলকে আরো দায়িত্বশীল হয়ে কাজ করার আহবান জানান।

তিনি গত ২ জানুয়ারী শনিবার দুপুরে হবিগঞ্জের বাহুবল উপজেলার দি প্যালেস লাক্সারি রিসোর্ট-এ সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার’স অফিস, সিলেট এর নিয়ন্ত্রণাধীন সকল অঞ্চল প্রধান ও কর্পোরেট শাখা প্রধানগণের অংশগ্রহণে এক ব্যবসা উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

আলোচনা সভার শুরুতে ২০২০ সালে ব্যাংকিং সেক্টরে পরিচালন মুনাফায় শীর্ষস্থান অর্জন করায় সিইও এন্ড এমডি-কে সকল অঞ্চল প্রধান ও কর্পোরেট শাখা প্রধানগণের পক্ষে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন জেনারেল ম্যানেজার’স অফিস, সিলেট এর জেনারেল ম্যানেজার (ইনচর্জ) বাবুল মোঃ আলম। সোনালী ব্যাংক মুনাফায় শীর্ষস্থান অর্জন করায় কেক কেটে উদযাপন করা হয়।

প্রধান অতিথি সিইও এন্ড এমডি মোঃ আতাউর রহমান আরো বলেন, ২০২০ সালে সোনালী ব্যাংক লিমিটেডের স্লোগান ছিল ‘দৃপ্ত শপথ মুজিব বর্ষে, আমরা যাবো সবার শীর্ষে’। আমাদের স্লোগান বাস্তবায়িত হয়েছে। মুজিব বর্ষে এই সাফল্য অর্জন করায় তিনি সকল নির্বাহীসহ ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীগণকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই সাফল্য ধরে রাখতে ২০২১ সালের ডে-ওয়ান থেকে মোটিভেটেড হয়ে সকলকে কাজ করার আহবান জানান।

ব্যবসা উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় সিলেটের সকল অঞ্চল প্রধান ও কর্পোরেট শাখা প্রধানগণ অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

সিলেট প্রতিদিন/এমএনআই-০৪