সাংবাদিক শাহজাহান সেলিমের পিতার মৃত্যুতে জেলা প্রেসক্লাবের শোক

সাংবাদিক শাহজাহান সেলিমের পিতার মৃত্যুতে জেলা প্রেসক্লাবের শোক

প্রতিদিন ডেস্ক:: সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুলের বাবা সাজ্জাদুর রহমান ফারুকীর ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন সিলেট  জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রয়াতের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

এক শোক বার্তায় সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদ বলেন, একজন সৎ পরোপকারী ও সমাজসেবক হিসেবেও তিনি ছিলেন অনন্য। আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন।
 
প্রসঙ্গত, বৃহস্পতিবার (৪ মার্চ) ভোর ৬টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে বার্ধ্যক্ষজনিত নানা রোগে চিকিৎসাধীন থাকা অবস্থায় সাজ্জাদুর রহমান ফারুকীর ইন্তেকাল  করেন। তাঁর মৃত্যুর খবর শুনে জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ তাৎক্ষনিকভাবে ওসমানী হাসপাতালে ছুটে যান এবং নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

মরহুমের প্রথম জানাজার নামাজ বৃহস্পতিবার বাদ যোহর হজরত শাহজালাল (রাহ.) দরগাহ মসজিদ প্রাঙ্গণে এবং ২য় জানাজা বাদ আছর গ্রামের বাড়ি কানাইঘাট উপজেলার জুলাই ভবানীগঞ্জস্থ জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সিলেট প্রতিদিন/এমএনআই-০৪