সিলেটে মসজিদের সামনে থেকে অটোরিকশা উধাও: অবশেষে ২ চোরসহ উদ্ধার

সিলেটে মসজিদের সামনে থেকে অটোরিকশা উধাও: অবশেষে ২ চোরসহ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক:: দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে চোরাইকৃত সিএনজি চালিত অটোরিকশাসহ ২ আসামি গ্রেফতার করা হয়েছে। গতকাল (১২ জানিুয়ারি) বিকেলে জালালাবাদ থানাধীন কান্দিরগাঁও ইউনিয়নের জাঙ্গাইল আলীম পেইন্টিং এর ডেন্টিং মিস্ত্রি আমির হোসেনের ওয়ার্কসপ থেকে গাড়ীটি উদ্ধার করে। এসময় দক্ষিণ সুরমা থানার বেটুয়ারমুখ এলাকার মোঃ সালিক আহমদের পুত্র রুমন আহমদ (২০)কে গ্রেফতার করা হয়।  

পরবর্তীতে আসামী রুমন আহমদ (২০) এর তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৩ জানুয়ারি) সকালে জালালাবাদ থানার পশ্চিম জাঙ্গাইল এলাকার মৃত জাহাঙ্গীর আলমের পুত্র মোঃ আমির হোসেন (২২) কে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ১৮ ডিসেম্বর সিএনজি অটোরিকশা চালক দুলাল মিয়া (৪০) দক্ষিণ সুরমা থানাধীন বেটুয়ারমুখ জামে মসজিদের সামনে তার গাড়িটি রেখে জোহরের নামাজ পড়তে মসজিদে ঢুকেন। গাড়িটি নাম্বার প্লেটবিহীন ছিলো। নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে দুলাল আর গাড়িটি পাননি।  

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানায় গাড়ির মালিক মো. শরীফ আলীর (৩০) দায়ের করা অভিযোগের ভিত্তিতে মামলা (নং-০৯) রুজু হয়। তার মামলার প্রেক্ষিতেই অভিযান চালিয়ে গাড়িসহ আসামীদের গ্রেফতার করতে সমর্থ হয় দক্ষিণ সুরমা থানা পুলিশ।  

বিষয়টি নিশ্চিত করে এসএমপি দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম জানান আসামীরা ঘটনার সাথে তাদের সম্পৃক্ততা স্বীকার করেছে এবং তাদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে।

সিলেট প্রতিদিন/এমএনআই-০৭