সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৩৪, সুস্থ ৩৮

সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৩৪, সুস্থ ৩৮

প্রতিদিন প্রতিবেদক :: সিলেট অঞ্চলে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৪ জন। এ নিয়ে সিলেট অঞ্চলে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ১৪৩ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৩৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৩৩, হবিগঞ্জে ১ হাজার ৮৬৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩৮ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩৭ এবং হবিগঞ্জের ১ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট অঞ্চলে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৮৫৩ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ২২৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৭৩ জন, হবিগঞ্জে ১৫৫০ জন এবং মৌলভীবাজারের ১৭০২ জন সুস্থ হয়েছেন।

শনিবার (১৪ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় এই অঞ্চলে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। ফলে শনিবার (১৪ নভেম্বর) সকাল পর্যন্ত  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩৮ জন।

এরমধ্যে সিলেট জেলার ১৭৫ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

অন্যদিকে করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১ হাজার ৯১২ জন। এরমধ্যে ৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

সিলেট প্রতিদিন/এমএ