সিলেটে ৩০ মিনিটের ব্যবধানে দুটি স্থানে সড়ক দুর্ঘটনা, আহত ১০

সিলেটে ৩০ মিনিটের ব্যবধানে দুটি স্থানে সড়ক দুর্ঘটনা, আহত ১০

প্রতিদিন প্রতিবেদক :: ঢাকা-সিলেট মহাসড়কে মাত্র আধাঘন্টার ব্যবধানে পৃথক পৃথক স্থানে সড়ক দুর্ঘটনা ঘটেছে। বুধবার (১৩জানুয়ারি) সিলেটের দক্ষিণ সুরমার অতির বাড়ি ট্রাক ও ওসমানীনগরের গোয়ালাবাজরস্থ ইলাশপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ১০জন।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৭ টায় দক্ষিণ সুরমার অতির বাড়ি এলাকায় হবিগঞ্জ এক্সপ্রেসের একটি বাসের সাথে সিলেট মুখী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এঘটনায় কেউ হতাহত না হলেও বাসের ব্যাপক ক্ষতি হয়েছে । ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম সিলেট প্রতিদিনকে জানান, সকাল বেলা ঘন কুয়াশা থাকার কারনে এ দুর্ঘটনা ঘটেছে। কেউ হতাহত হননি। বাসের কিছুটা ক্ষতি হয়েছে । একটি ট্রাক আটক করা হয়েছে।

এদিকে এই ঘটনার আধাঘন্টার (৩০ মিনিট) মধ্যে ওসমানীনগরের ইলাশপুরে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মাজারগামী একটি বাস খাদে পড়ে যায়। এতে আহত হয়েছেন ১০জন। 

জানা যায়, সকাল ৮টার দিকে ওসমানীনগরের ইলাশপুর নামক এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে ওসমানীনগর থানা পুলিশ। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে খাদে পড়া বাস থেকে আহতদের উদ্ধার করে। আহতদের মধ্যে ৪ জনকে ওসমানীনগরে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক জানান, বগুড়া থেকে সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশ্যে আসছিলেন যাত্রীরা। ওসমানীনগরের গোয়ালাবাজারের ইলাশপুরে ঘন কুয়াশার কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খাদে পড়ে যায়। পরে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা বাসের ভেতর থেকে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে।

সিলেট প্রতিদিন/এমএ