হবিগঞ্জে আচরণবিধি লঙ্ঘনে তিন মেয়র প্রার্থীর নির্বাচনী এজেন্টকে জরিমানা

হবিগঞ্জে আচরণবিধি লঙ্ঘনে তিন মেয়র প্রার্থীর নির্বাচনী এজেন্টকে জরিমানা

হবিগঞ্জ প্রতিনিধি :: আচরণবিধি লঙ্ঘন করে মিছিল ও রঙিন ইলেক্ট্রনিক পোস্টারে প্রচারণার কারণে হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে তিন মেয়র প্রার্থী এবং একজন কাউন্সিলর প্রার্থীকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
 
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন ও সাঈদ মোহাম্মদ ইব্রাহিম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন।

জেলা প্রশাসন জানায়, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে রঙিন ইলেক্ট্রনিক পোস্টারে প্রচারণার অভিযোগে বিএনপি মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী এনামুল হক সেলিমের এজেন্টকে ১০ হাজার, একই অপরাধে আওয়ামী লীগের বিদ্রোহী নারিকেল গাছের মেয়র প্রার্থী মো.মিজানুর রহমানের এজেন্টকে ১৫ হাজার ও শহরে মিছিল করায় আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের নির্বাচনী এজেন্টকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

একইদিন সন্ধ্যায় আচরণ বিধি লঙ্ঘণ করে মিছিল করায় পৌরসভা নির্বাচনে ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী টিপু আহমেদের নির্বাচনী এজেন্টকে আরও ৪ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনার সময় হবিগঞ্জ জেলা পুলিশের একটি দল উপস্থিত ছিলো। 

সিলেট প্রতিদিন/এমএ