৩ দিনের রিমান্ডে রাবিদ হত্যা মামলার ২ আসামী

৩ দিনের রিমান্ডে রাবিদ হত্যা মামলার ২ আসামী

প্রতিদিন প্রতিবেদক :: সিলেটের কাজিটুলা এলাকায় বহুতল ভবন থেকে পড়ে রহস্যজনক মৃত্যু হওয়া রাবিদ আহমদ নাজিম (২৭) হত্যা মামলায় গ্রেফতারকৃতদের  দুজনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 
বৃহস্পতিবার ( ১০ জুন ) দুপুরে আসামীদের আদালতে হাজির করে ৭দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন আসামী পক্ষের আইনজীবী মো.ময়নুল ইসলাম। 
 
এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন মধ্যে শাহনীয় বেগম, আকবর ও ইয়ামীন আহমদ । 
আসামী পক্ষের আইনজীবী মো.ময়নুল ইসলাম বলেন, পুলিশ আসামীদের ৭ দিনের রিামন্ড চায় আদালতের কাছে। আদালত ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন। তারমধ্যে ইয়ামীন আহমদের বয়স ১৮ বছরের কম হওয়ায় তাকে নারী ও শিশু নির্যাতন কোর্টে ‍শুনানির জন্য প্রেরণ করা হয়েছে। 
উল্লেখ্য, গত সোমবার সকালে নগরীর কাজটিুলা উঁচাসড়ক এলাকার চৌধুরী ভলিা নামক ৫তলা বাসার ছাদ থেকে  পড়ে রাবিদ আহমদ নাজিম গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। তার পরিবারের সদস্যরা এটিকে আত্মহত্যা বা দুর্ঘটনায় মৃত্যু হিসাবে মানতে পারছেন না। 
এ ব্যাপারে তার পিতা নূর মিয়া বাদী হয়ে এসএমপির কোতোয়ালী থানায় একটি হত্যা মামলা ( নং ২৪/৭/০৬/২১) দায়ের করেন সোমবার রাতে। এরপরই আসামী ৩ ভাইবোনকে গ্রেফতার করে পুলিশ। 
এ হত্যাকাণ্ডের রহস্য এখনো উদঘাটন সম্ভব হয়নি। নাজিমের বাড়ি শাহপরাণ থানার পিরেরবাজার আটগাও কেউয়া গ্রামে।