বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন


সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টে হামলার ঘটনায় জিডি দায়ের

সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টে হামলার ঘটনায় জিডি দায়ের

  • 1
    Share

প্রতিদিন ডেস্ক::

সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টের ম্যানেজার মোহাম্মদ মোবারক হোসেনকে খুঁজে পার্কে মুখোশধারী সন্ত্রাসীদের হামলা ও ভাংচুরের ঘটনায় থানা সাধারণ ডায়েরী (জিডি) করেছেন সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টের পরিচালক মিসবাহ উদ্দিন চৌধুরী। তিনি আজ মঙ্গলবার (১০ এপ্রিল) মোগলাবাজার থানায় হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে ও রিসোর্ট পার্কের ভবিষ্যৎ নিরাপত্তার স্বার্থে এ সাধারণ ডায়েরি করেন। যার নং- ১২২০, তারিখ: ১০/০৪/২০১৮ইং।

এতে তিনি উল্লেখ করেন, গত ২৭ মার্চ সন্ধ্যা ৭টায় ১৫/২০ জনের মুখোশধারী সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টে হামলা করে। হামলাকারীরা ম্যানেজার মোহাম্মদ মোবারক হোসেনের নাম উল্লেখ করে তাকে খোঁজাখুজি ও গালাগাল করে। অন্ধকার হওয়ায় মুখোশধারী কাউকে চেনা যায়নি। হামলাকারীরা রিসোর্টে ব্যাপক ভাংচুর ও তান্ডব চালায়। কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

জিডিতে তিনি আরো উল্লেখ করেন, হামলাকারীরা দেশের বহুল আলোচিত ধর্ষণ মামলার আসামী শাফায়াতের লোকজন হবে। কারণ, ২০১৭ সালের ৮ মে বহুল আলোচিত আপন জুয়েলার্সের মালিকের ছেলে কলেজ ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী শাফায়াত ও তার বন্ধুরা সিলেট রিজেন্ট পার্ক রিসোর্টে রুম ভাড়া নিতে আসলে মোবারক হোসেন তাদেরকে ছিনে ফেলেন। তাই পুলিশকে খবর দেন। পুলিশ ধর্ষক শাফায়াতকে সিলেট থেকে গ্রেফতার করে। গ্রেফতারের পর থেকে শাফায়াতের লোকজন রিসোর্টের ম্যানেজার মোবারক হোসেন ও তার পরিবারের গতিবিধি লক্ষ্য করেছিল।

তিনি বলেন, হামলাকারীরা এসময় রিসোর্টের ম্যানেজার মোবারক হোসেনের নাম ধরে তাকে খুজ করছিল। এতে স্পষ্ঠ বুঝা যায় যে, হামলাকারীরা ধর্ষক শাফায়াতের ভাড়াটে সন্ত্রাসী হবে।
রিসোর্ট পরিচালকদের সাথে আলাপ আলোচনার করার কারনে জিডি দায়েরে বিলম্ব হয় বলে জানান তিনি।


  • 1
    Share




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


© All rights reserved © 2017 sylhetprotidin.com