বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন


গোয়াইনঘাটে ব্যবসায়ী আফতার আহমদের স্মরণে ছাত্র জমিয়তের দোয়া

গোয়াইনঘাটে ব্যবসায়ী আফতার আহমদের স্মরণে ছাত্র জমিয়তের দোয়া


প্রতিদিন ডেস্ক::

ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেটের গোয়াইনঘাট উপজেলার শাখার কোওরবাজার আঞ্চলিক শাখার উদ্যোগে বুধবার (১৬ অক্টোবর) বিকাল ৪টায় কোওর বাজার মিলনায়তনে ছাত্র জমিয়ত কোওরবাজার আঞ্চলিক শাখার অফিস সম্পাদক ও কোওর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মৌলভী আফতার আহমদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শাখার সভাপতি মাওলানা নোমান আহমদের সভাপতিত্বে ও আবু তালহা তুফায়েল-এর পরিচালনায় মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ।

এসময় তিনি বলেন, মৌলভী আফতার ছিলেন খুব সাদামাটা জীবনযাপনকারী একজন ছাত্র জমিয়ত কর্মি এবং মানব সেবাকারী একজন তরুণ। আমাদের সকলেই মৃত্যুর স্বাদ আস্বাদন করতে হবে। কেউ পূর্বে আর কেউ পরে, তবে কারো মৃত্যুতে বেশি কষ্ট হয় বাস্তবতা বলে মেনে নিতে হয়। এলাকার প্রায় সবার ঘরে তার স্মৃতি রয়ে আছে। আমাদের সবাইকে সে যেভাবে অন্ধকার থেকে আলো জ্বালিয়ে আলোকিত করেছে, ঠিক সেভাবে আল্লাহ তার কবরকে আলোকিত করুক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব মাওলানা ইজ্জত উল্লাহ, কোওরবাজার জামে মসজিদের ইমাম ও খতিব এবং পাঁচপাড়া মাদরাসার শিক্ষাসচিব মাওলানা নুরুল আমিন, দারুসসালাম লাফনাউট মাদরাসার শিক্ষক মাওলানা জামাল উদ্দিন, কোওরবাজার কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মুছা মিয়া, ছাত্রজমিয়ত গোয়াইনঘাট উপজেলার সভাপতি হাফিজ জাকির হুসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, বিশিষ্ট লেখক মাওলানা দেলওয়ার ক্বাসেমী, ছাত্রনেতা হাফিজ কাওছার আমিন, মাওলানা ফরিদ আহমদ, মাওলানা মনির আহমদ, মাওলানা বদরুল আলম, ফয়সল আর্ট, হাফিজ আব্দুল্লাহ মাহফুজ প্রমুখ।

মাহফিলে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন দারুস সালাম লাফনাউট মাদরাসার মুহতামিম, খলিফায়ে ফেদায়ে মিল্লাত আল্লামা আব্দুল খালিক চাক্তা।

সিলেটপ্রতিদিন/এসএ





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com