শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:০৯ অপরাহ্ন


সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগের সভায় দুই সহ সভাপতির উত্তপ্ত বাক্য বিনিময়

সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগের সভায় দুই সহ সভাপতির উত্তপ্ত বাক্য বিনিময়

  • 94
    Shares

সিলেট প্রতিদিন :: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় একটি উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই সহ সভাপতির মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়,গতকাল বৃহস্পতিবার পৌর শহরের জগতজ্যোতি পাঠাগার মিলনায়তন জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা অাওয়ামী লীগের সভাপতি অালহাজ্ব মতিউর রহমান। সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবীর ইমন জেলার ১১ টি উপজেলা,১ টি থানা ও দুইটি পৌরসভা সম্মেলনের তারিখ নির্ধারণের প্রস্তাব করেন।সভায় সর্বসম্মতিক্রমে বিভিন্ন তারিখ নির্ধারণ করে উত্থাপিত প্রস্তাব অনুমোদিত হয়। পরে এক পর্যায়ে জেলা অাওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ ফ্লোর নিয়ে জগন্নাথপুর উপজেলা অাওয়ামী লীগের সম্মেলন প্রয়োজন নেই উল্লেখ করে বলেন এই উপজেলায় সাংগঠনিক বিশৃঙ্খলা নেই।জেলা অাওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ অাবুল কাশেম সংগঠনে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য সম্মেলনের জন্য উঠেপড়ে লেগেছেন। তিনি বলেন,কাশেম সাব জনবিচ্ছিন্ন নেতা জগন্নাথপুরে তার কোন অবস্থান নেই।তিনি লন্ডনে থেকে মাঝেমধ্যে দেশে এসে বিভিন্ন অপতৎপরতা শুরু করেন। উপযুক্ত নেতৃত্ব জগন্নাথপুর অাওয়ামী লীগ পরিচালনা করছে। অামি এখানে সংগঠন দেখভাল করি।যার জগন্নাথপুরে কিছুই নাই তিনি কেনো সংগঠন নিয়ে মাথা ঘামাবেন।

এর পাল্টা জবাবে সহ সভাপতি সৈয়দ অাবুল কাশেম বলেন,সিদ্দিক সাব অাপত্তিজনক বক্তব্য রেখেছেন তা প্রত্যাহার করতে হবে।তিনি সদ্য সমাপ্ত মীরপুর ইউপির নির্বাচনে নৌকার বিরোধিতা করেছেন। জগন্নাথপুর উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে ৫ টিতে পরাজিত হয়েছে। এসবের জন্য তিনি দায়ী। যারা সংগঠনকে কুক্ষিগত করে আখের গোচাচ্ছে তাদেরকে নেতৃত্বে রাখতে সিদ্দিক সাব সম্মেলন আয়োজনে বাধা সৃষ্টি করছেন।এতে নেত্রীর সিদ্ধান্তের অবমাননা করা হচ্ছে। পরে সভাপতির হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এডভোকেট নূরে আলম সিরাজী উজ্জ্বল বলেন,সভায় প্রতিটি উপজেলায় দলের সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়েছে। জগন্নাথপুর উপজেলা সম্মেলন নিয়ে দুই সহ সভাপতি পাল্টাপাল্টি বক্তব্য রেখেছেন তবে কোন উত্তেজনা ছিল না।উত্তত্ত বাক্যবিনিময় নয় দুই নেতা তাদের নিজস্ব মতামত তুলে ধরেছেন।


  • 94
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com