মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন


গোলাপগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক প্রার্থী অজিউর রহমান ছানা

গোলাপগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক প্রার্থী অজিউর রহমান ছানা


গোলাপগঞ্জ প্রতিনিধি : আসন্ন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ঘোষণা করে দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীদের অধিকতর সমর্থন পেতে কাজ শুরু করেছেন গোলাপগঞ্জ সদর ইউনিয়নের কৃতি সন্তান অজিউর রহমান ছানা।

তিনি দলীয় হাইকমান্ডে নিয়মিত যোগাযোগ, জোরালো তদবির শুরুর পাশাপাশি ইতিমধ্যেই দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে এ পদের জন্য দৌঁড়ঝাঁপ শুরু করেছেন। আসন্ন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সম্ভাব্য সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মীদের চাঙ্গা করতে তিনি নিয়মিত কাজ করছেন।

অজিউর রহমান ছানা ১৯৭৯’র নির্বাচনে এডভোকেট আব্দুর রহিম এর নৌকা প্রতীকের পক্ষে প্রচারণার মধ্যে দিয়ে আওয়ামী লীগে যুক্ত হন। তিনি ১৯৮২ সালে মদন মোহন কলেজ ছাত্রলীগের হয়ে ছাত্রলীগের যাত্রা শুরু করেন। ১৯৮২সাল থেকে ১৯৯১সাল পর্যন্ত তিনি সিলেট জেলা ছাত্র লীগের বিভিন্ন পদ-পদবীতে থেকে ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে অংশ গ্রহন করেন। ১৯৯০ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত তিনি সিলেট জেলা যুবলীগের সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এর দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৭ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত কুয়েত আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

ইতিমধ্যে তিনি আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক হিসেবে দলের সাংগঠনিক কাঠামো আরও সুদৃঢ় করণে ও এলাকার উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর মনের মধ্যে স্থান করে নিতে সক্ষম হয়েছেন।

এদিকে অজিউর রহমান ছানা বলেন, সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো আরও মজবুত, সুসংহত ও গতিশীল করতে দলের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। গোলাপগঞ্জ উপজেলা বাসীর সার্বিক উন্নয়নে ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও এগিয়ে নিতে আসন্ন উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মীসহ গোলাপগঞ্জের সর্বস্তরের জনগণের দোয়া ভালোবাসা ও সহযোগীতা কামনা করছি।

সিলেটপ্রতিদিন/এসএ





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com