বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন


ঝড়, অন্ধকার ও দুর্যোগের মধ্যে এগিয়ে চলার নাম আ. লীগ: কাদের

ঝড়, অন্ধকার ও দুর্যোগের মধ্যে এগিয়ে চলার নাম আ. লীগ: কাদের

  • 1.4K
    Shares

প্রতিদিন ডেস্ক : ওবায়দুল কাদের বলেছেন, ঝড়ের মধ্যে, অন্ধকার ও দুর্যোগের মধ্যে এগিয়ে চলার নাম বাংলাদেশ আওয়ামী লীগ। দুর্যোগের মধ্যে সংগ্রাম করে আমাদের নেতা কর্মীরা দলকে বাঁচিয়ে রেখেছেন। গণতন্ত্র, বাংলাদেশ ও স্বাধীনতাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

শনিবার ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা আওয়ামী লীগের দরজা সুশিক্ষিত ও ভালো লোকদের জন্য খুলে দিয়েছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, পকেট ভারী করার জন্য খারাপ লোকদের দলে আনবেন না, ক্লিন ইমেজ রাখবেন।

চলমান শুদ্ধি অভিযান নিয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, অতিতে যা হয়নি, খালেদা জিয়া যা পারেনি, শুদ্ধি অভিযান পরিচালনা করছেন শেখ হাসিনা। টার্গেটে পৌঁছা না পর্যন্ত শুদ্ধি অভিযান চলবে।

ফেনীর সম্মেলন সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, নিজাম উদ্দিন হাজারী দুর্দান্ত সংগঠক। ফেনীর মতো এত সাজ সজ্জা ও বর্ণিল আয়োজন কেন্দ্রীয় সম্মেলনেও হবে কিনা জানি না।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে বলেন, দণ্ডিত কয়েদিকে মুক্ত করতে হলে আইনি পন্থা বা রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে। তাদের লক্ষ্য খালেদা জিয়াকে মুক্ত করা না, তাকে কারাগারে রেখে মানুষের সহানুভূতি নিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলন করা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী প্রমুখ।

সম্মেলন শেষে ২৬৬ কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোটাররা সভাপতি পদে ৪জন প্রতিদ্বন্দ্বীর মাঝে একজনকে নির্বাচিত করবেন। সাধারণ সম্পাদক পদে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ছাড়া আর কেউ দলীয় ফরম সংগ্রহ করেননি বলে এ পদে ভোট গ্রহণের কোন প্রয়োজন নেই।

সিলেট প্রতিদিন / এফ এ


  • 1.4K
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com