শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন


গোলাপগঞ্জে সভাপতির হাত ধরে শতাধিক নেতা কর্মীর আ’লীগে যোগদান, জানেন না দলের অন্য কেউ!

গোলাপগঞ্জে সভাপতির হাত ধরে শতাধিক নেতা কর্মীর আ’লীগে যোগদান, জানেন না দলের অন্য কেউ!

  • 210
    Shares

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগে ক’দিনের মধ্যে শতাধিক বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আ’লীগে যোগদান করেছেন। বিএনপি ও অন্যান্য সংগঠন থেকে আ’লীগে যোগদানের এমন হিড়িকের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর তৃণমুল আ’লীগে দেখা দিয়েছে উদ্বেগ।

খোঁজ নিয়ে জানা যায়, ২৪ অক্টোবর থেকে বিএনপিসহ বিভিন্ন দল থেকে প্রায় শতাধিক নেতাকর্মী আ’লীগে যোগদান করেছেন। চলতি মাসের ২০ তারিখ ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলণ অনুষ্ঠিত হয়। সম্মেলণে সমন্বয়ের মাধ্যমে আব্দুল মজিদ রওশন সভাপতি ও কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম বিজয়ী নির্বাচিত হন। এসময় ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে সেলিম আহমদের নাম ঘোষনা করা হয়। এসময় ৩দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নিদের্শনা দেন জেলা নেতৃবৃন্দ। তবে প্রায় সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় নি। স্থানীয় আ’লীগের অভিযোগ আব্দুল মজিদ রওশন সভাপতি নির্বাচিত হওয়ার পর বিএনপি ও অন্যান্য সংগঠন থেকে নেতা কর্মীদের যোগদানের হিড়িক পড়েছে ইউনিয়ন আ’লীগে। যখন অনুপ্রবেশকারীদের হঠাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৎপর তখন ইউনিয়ন আ’লীগে বিএনপি জামায়াত নেতাকর্মীর যোগদান কোন ভাবেই মেনে নিতে পারছেন না স্থানীয় আ’লীগ নেতাকর্মী। এদিকে শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান সম্পর্কে অবহিত নন বলে জানান ইউনিয়ন আ’লীগের সহ-সভপতি ও সাধারণ সম্পাদক। ঢাকাদক্ষিণ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, আমি যোগদানের বিষয়ে অবগত নই।

ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি সেলিম আহমদ বলেন, বিভিন্ন গণমাধ্যমের খবরে দেখতেছি নেতাকর্মীরা আ’লীগে যোগদান করছে। এ বিষয়ে আমার জানা নেই। জামায়াত ও বিএনপি নেতাকর্মীরা সুযোগ বুঝে দলে অনুপ্রবেশের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে নস্যাৎ করতে যোগদান করছে বলে জানান তিনি।

ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল মজিদ রওশন যোগদানের সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ডে উৎসাহিত হয়ে তারা যোগদান করেছেন। আনুষ্ঠানিকতা ছাড়াই তারা আমার মাধ্যমে দলে যোগদান করে।

সিলেটপ্রতিদিন/এসএ


  • 210
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com