শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:২৩ অপরাহ্ন


বিএনপি দুর্নীতির খনি, তাদের মুখে নীতি কথা মানায় না

বিএনপি দুর্নীতির খনি, তাদের মুখে নীতি কথা মানায় না

  • 13
    Shares

প্রতিদিন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি দুর্নীতির খনি, তাদের মুখে নীতি কথা মানায় না। মঙ্গলবার (২৯ অক্টোবর) গণভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী আরও বলেন, ভয় শব্দটি আমার ডিকশনারিতে নেই, ভয় থাকলে দুর্নীতির বিরুদ্ধে এই অভিযান চালাতে পারতাম না।

ক্যাসিনো অভিযান প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ক্যাসিনো ক্রিকেট বোর্ডের সঙ্গে জড়িত এটা ঠিক না। এটা বোর্ডের কিছু না। কাসিনোতে যিনি ছিলেন, তিনি ধরা পড়েছেন। এছাড়া দেশের মধ্যে এ ধরনের একটা কাণ্ড চলেছে, কেউই তো জানতো না! সংবাদমাধ্যমও তো জানে না! কাজেই কখন কে কিসে ধরা পড়ে তার কোনো ঠিক নেই।

সম্প্রতি ক্রিকেটারদের ডাকা ধর্মঘট প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, হঠাৎ করে তারা ধর্মঘট ডেকে বসলো, পূর্বে জানাতে পারতো, তারা সেটা করেনি। ধর্মঘট করতে গেলে একটা সময় দেয়, দাবি-দাওয়া জানায়, তারপর ধর্মঘট করে। আমার জীবনে আমি কখনো এভাবে ধর্মঘট করে দেখিনি। যাই হোক, সমস্যাটা মিটে গেছে।

তিনি আরও বলেন, আমরা যেভাবে খেলোয়াড়দের সমর্থন দেই, বিসিবি সমর্থন দেয় সেভাবে কোনো দেশ দেয় না।

প্রসঙ্গত, ২০১৭ সালে সাকিবকে ম্যাচ পাতানোর প্রস্তাব দেয় মোস্ট ওয়ান্টেড এক জুয়াড়ি। অবশ্য সেটা গ্রহণ করেননি তিনি। তবে বিপত্তিটা বাঁধে অন্য জায়গায়। সঙ্গে সঙ্গে নিজ বোর্ড কিংবা আকসুকে সেটি জানাননি অন্যতম বিশ্বসেরা অলরাউন্ডার। এ ব্যাপারে ওই সময় তাকে জিজ্ঞেস করা হলেও বিষয়টি অস্বীকার করেন সাকিব। পরে তার ফোন কল ট্র্যাক করে ঘটনার সত্যতা পায় দুর্নীতি দমন ইউনিট। স্বভাবতই চটেছে তারা। তাকে ১৮ মাস নিষিদ্ধের সম্ভাবনার কথা জানিয়েছে আকসু।

সিলেট প্রতিদিন / এফ এ


  • 13
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com