বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন


যুক্তরাজ্যে দিরাই শাল্লা আ.লীগের মতবিনিময় অনুষ্ঠিত

যুক্তরাজ্যে দিরাই শাল্লা আ.লীগের মতবিনিময় অনুষ্ঠিত

  • 59
    Shares

দিরাই প্রতিনিধি :: যুক্তরাজ্যে দিরাই শাল্লা আ.লীগের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ২ টায় লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে যুক্তরাজ্যস্থ দিরাই শাল্লা আওয়ামীলীগের তৃণমুল নেতাকর্মীদের আয়োজনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্যে বসবাসরত দিরাই শাল্লা উপজেলার আওয়ামীলীগের তৃণমুল নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে যুক্তরাজ্য যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, বর্তমান আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আওয়ামীলীগের প্রভাবশালী নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় সবচেয়ে বড় প্রতিবন্ধকতা হচ্ছে দুর্নীতি। আমরা যারা আওয়ামীলীগ করি আমাদের নাঁড়ির খবর, হাঁড়ির খবর সবকিছু প্রধানমন্ত্রী জানেন। শুদ্ধি অভিযানে দল ও দলের বাইরের দুর্নীতিবাজদের ভিত কেঁপে উঠেছে উল্লেখ করে তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা একজন নির্ভীক ব্যক্তি, উনার হাত থেকে একজন দুর্নীতিবাজও ছাড়া পাবে না। তার এই চলমান শুদ্ধি অভিযান সম্পন্ন হলে দেশ হবে দুর্নীতিমুক্ত। তিনি বলেন, আমরা যারা প্রবাসে আওয়ামী রাজনীতিতে যুক্ত আছি, আমরা একটি পরিবার। যুক্তরাজ্য আওয়ামীলীগের এতিহ্য সমুন্নত রেখে জননেত্রী শেখ হাসিনার ভিশন-মিশন বাস্তবায়নে আমাদেরকে কাজ করে যেতে হবে।

যুক্তরাজ্যের সাক্সেস আওয়ামীলীগের সহসভাপতি দিরাইয়ের সন্তান আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে ও দিরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুক আহমদ সরদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ও যুক্তরাজ্য শ্রমিকলীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল হক চৌধুরী, যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান, সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহবাব মিয়া, লন্ডন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নিউহ্যাম কাউন্সিলর আব্দুল আলী, যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য বদরুজ্জামান শামীম, দিরাই থানা ডেভলাপমেন্ট অর্সানাইজেশন ইউকে’র সাবেক সভাপতি লুৎফুর রহমান খোকন, চন্ডিপুর এসোসিয়েশন ইউকে সভাপতি টিপু চৌধুরী, যুক্তরাজ্য কমিউনিটি নেতা মিছবাহ চৌধুরী শাহজাহান, লন্ডন আওয়ামীলীগের সহসভাপতি শফিক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সাদেক, দপ্তর সম্পাদক জাকির হোসেন সেলিম, যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার কামাল দুলাল, সহসাধারণ সম্পাদক জামাল খান, লন্ডন যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন সুমন, সহসভাপতি শেখ আব্দুল শহীদ, যুক্তরাজ্য শ্রমিক লীগের সহসভাপতি আবুবক্কর খান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শায়েখ আহমেদ, টাওয়ার হ্যামলেটস লেবার পার্টির সভাপতি ডা. আনিছুর রহমান, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি ফরহাদ আহমেদ। বক্তব্য রাখেন দিরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিয়াজুল ইসলাম চৌধুরী, জগদল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শামসুল আবেদীন জগলু, কমিউিনিটি নেতা রুহুল আমিন, ফখরুল কামাল জুয়েল, ফখরুদ্দিন, বাদশা মিয়া, মাহতাব মিয়া, আবুল বশর, নুরুল ইসলাম ছইফুল্লা, ফেরদৌস মিয়া, জাহেদ চৌধুরী, আব্দুল হাসিম, জিয়াউল হক চৌধুরী, শাহিন মিয়া চৌধুরী, সাজু মিয়া, ফখরুল ইসলাম, জায়ফর মিয়া প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন দেলোয়ার হোসেন হীরা।

সিলেটপ্রতিদিন/এসএ


  • 59
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com