মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:০৭ পূর্বাহ্ন


মানবতার কল্যাণে শিক্ষার্থীদের পাশে ‘স্পাইসি’ পরিবার

মানবতার কল্যাণে শিক্ষার্থীদের পাশে ‘স্পাইসি’ পরিবার

  • 5
    Shares

প্রতিদিন প্রতিবেদক : আর্তমানবতার কল্যাণে দীর্ঘ দিন থেকে কাজ করে যাচ্ছে ‘স্পাইসি’। প্রচার বিমুখ স্পাইসির পরিচালনা পর্ষদ সিলেট নগরীর বিভিন্ন স্কুল- মাদ্রাসায় নীরবে সহযোগিতা করে যাচ্ছেন। মানবতার কল্যাণে ব্রুত হয়ে স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীদের খাদ্য ও শিক্ষাসামগ্রী বিতরণ করে যাচ্ছে স্পাইসি পরিবার।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১ নভেম্বর) সিলেট নগরীর বাগবাড়িস্থ শিশু সদন ও বালুচরস্থ জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসায় খাদ্য ও শিক্ষাসামগ্রী বিতরণ করেন স্পাইসির পরিবার। স্পাইসির ব্যবস্থাপনা পরিচালক শান্ত দেব জানান, প্রতি বছর ন্যায় মানবতার কল্যাণে ও শিক্ষার্থীদের পড়া লেখায় খাদ্য ও শিক্ষা-সামগ্রীসহ বিভিন্নভাবে সহযোগিতা করে এসেছ স্পাইসি।

তিনি বলেন, দীর্ঘ দিন থেকে এ কার্যক্রম চালু রয়েছে। স্পাইসি রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের ১১তম বর্ষপূর্তি আগামীকাল শনিবার (২নভেম্বর) এ উপলক্ষে আজ শুক্রবার আমরা শিক্ষার্থীদের নিয়ে একসাথে দুপুরের খাবার খেয়েছি এবং তাদেরকে শিক্ষা সামগ্রী বিতরণ করেছি। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান। শিক্ষার্থীদের মাঝে খাদ্য ও শিক্ষাসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- স্পাইসির ব্যবস্থাপনা পরিচালক শান্ত দেব, এফ, ডি শাহেদ আক্তার জনি, পি,ডি গোলাম সারওয়ার শাওন, পরিচালক আনিসুর রহমান, জি,এম দেওয়ান আকিব গাজী, ম্যানেজার টিপু আহমদ, খাজেদ আহমদ, আমন্ত্রিত অতিথি নন্দন ধর, জাহিদ হোসেন। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- জামিয়া সিদ্দিকিয়ার পরিচালক মুফতি মনসুর আহমদ, শিক্ষাসচিব হাফিজ মাওলানা আফতাবুজ্জামান হেলাল, অর্থ সম্পাদক হাফিজ মাওলানা জামিল আহমদ চৌধুরী, মাওলানা মওদুদ আহমদ চৌধুরী, মো: জাফর ইশবাল, উপ-পরিচালক হেলাল হামাম প্রমুখ।

সিলেট প্রতিদিন / এফ এ


  • 5
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com