মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৫৪ অপরাহ্ন


জগন্নাথপুরে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৩: গ্রেফতার ১

জগন্নাথপুরে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৩: গ্রেফতার ১


জগন্নাথপুর প্রতিনিধি:

জগন্নাথপুরে আওয়ামী লীগ ও বিএনপির দুই সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংষর্ষে শালিষী ব্যক্তি সহ ৩জন আহত হয়েছেন। আহতরা হচ্ছেন উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের বাউধরন গ্রামের আশিকুর রহমানের ছেলে আওয়ামী লীগ সমর্থক ফুল মিয়া (৫৫), একই গ্রামের মৃত তেরাফত আলীর ছেলে জিলু মিয়া (৪২) ও খাগাউড়া গ্রামের মৃত সুলেমান মিয়ার ছেলে ইসমত মিয়া (৪৫)।

আহতদের মধ্যে গুরুতর আহত ফুল মিয়াকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে একই ইউনিয়নের বাউধরন বাজারে। এলাকাবাসী সূত্রে জানাযায়, বাউধরন বাজারের ইদ্রিছ মিয়ার চায়ের দোকানে বসে বাউধরন গ্রামের আশিকুর রহমানের ছেলে আওয়ামী লীগ সমর্থক ফুল মিয়া ও একই গ্রামের মৃত সমছু মিয়ার ছেলে বিএনপি সমর্থক আব্দুল মন্নানের মধ্যে দলীয় বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে উভয় পক্ষের সংঘর্ষের ৩জন আহত হন। পরে আহত ফুল মিয়াকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফুল মিয়া বাদি হয়ে আব্দুল মান্নানকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ বিএনপি সমর্থক আব্দুল মন্নানকে গ্রেফতার করে গতকাল শনিবার সুনামগঞ্জ আদালতে প্রেরন করেছেন।

সিলেটপ্রতিদিন/এসএ





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com