মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন


রাজনীতিতে অস্থিরতা চলছে: জিএম কাদের

রাজনীতিতে অস্থিরতা চলছে: জিএম কাদের


প্রতিদিন ডেস্ক : জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তৃণমূল নেতাদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশের রাজনীতিতে অস্থিরতা চলছে। অস্থিরতা বিরাজ করছে সমাজেও। সার্বিক অস্থিরতা থেকে মুক্তি পেতে দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় জাতীয় পার্টি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে এগিয়ে যাবে।

শনিবার (২ অক্টোবর) বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ বিভাগ সাংগঠনিক টিমের আহবায়ক এমএ সাত্তারের সভাপতিত্বে এবং পার্টির ভাইস চেয়ারম্যান ও সাংগঠনিক টিমের সদস্য সচিব মোস্তফা আল মাহমুদের পরিচালনায় সভা প্রেসিডিয়াম সদস্য ও কমিটির যুগ্ম আহ্বায়ক ফখরুল ইমাম এমপি, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন ভূঁইয়া বক্তব্য রাখেন। এসময় জাতীয় পার্টির ধর্মবিষয়ক উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দের মধ্যে ইঞ্জিনিয়ার মো. মামুনুর রশীদ, ইলিয়াস উদ্দিন, জাহাঙ্গীর আহমেদ, আব্দুল আওয়াল সেলিম, লিয়াকত আলী খান, শফিকুল ইসলাম, সবুজ মিয়া, শফিকুল আলম তপন, এ্যাড. আব্দুল বারী, মোশাররফ হোসেন, ইদ্রিস আলী, এ্যাড. আব্দুল কাইয়ুম, কাজী খোকন, এ্যাড. আনিস উর রহমান মানিক, ওহিদুজ্জামান আরজু, আব্বাস আলী তালুকদার, আব্দুল্লাহ আল জাহেদী, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, পার্টি সাংগঠনিকভাবে শক্তি অর্জন করতে পারলে, দেশের মানুষ দলের ওপর আস্থা রাখবে। দেশের রাজনীতিতে আমাদের সম্ভাবনা আরও উজ্জ্বল হবে। পার্টির জন্য ত্যাগ, নেতৃত্বের প্রতি আনুগত্য এবং অভিজ্ঞতায় সমৃদ্ধদের জাতীয় পার্টিতে মূল্যায়ন করা হবে। দলকে আরো শক্তিশালী করতে জাতীয় পার্টির তৃণমূল নেতৃবৃন্দের প্রতি তিনি আহবান জানান।

গঠনতন্ত্র সংশোধনের জন্য কমিটি গঠন: জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলকে সামনে রেখে পার্টির গঠনতন্ত্র সংশোধনের জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক হচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়। গঠনতন্ত্র সংশোধন কমিটির অপর সদস্যরা হচ্ছেন- প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি এবং প্রেসিডিয়াম সদস্য এ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া। এই কমিটি প্রয়োজনবোধে গঠনতন্ত্র সংশোধনীর প্রস্তাব প্রণয়ন করে চেয়ারম্যান বরাবরে পেশ করবেন- যা জাতীয় কাউন্সিলে উপস্থাপনের জন্য প্রেসিডিয়াম সভায় অনুমোদন করিয়ে নেয়া হবে।

সিলেট প্রতিদিন/ এস/আর





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com