শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৪৭ পূর্বাহ্ন


অস্তিত্ব সংকটে সিলেট যুবদল

অস্তিত্ব সংকটে সিলেট যুবদল

  • 820
    Shares

প্রতিদিন ডেস্ক::

সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দের সাথে মহানগরীর বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা ৬টায় নগরীর এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও ছাদিকুর রহমান ছাদিকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আব্দুল মালেক, আলাউদ্দিন আলাই, আব্দুল খালিক, হাবিবুর রহমান হাবিব, মন্তাজ হোসেন মুন্না, মোহাম্মদ মইনুল হক স্বাধীন, ইকবাল কামাল, আলী আহমদ আলী, মনির মুন্সী, সাহেদ আহমদ, কামাল আহমদ, হাজি মামুনুর আল রশীদ হেলাল, মুহিবুর রহমান মহির, আমির হুসেন হাজারি, জামাল আহমদ খান, শাকিল আহমদ খান, আব্দুস সালাম, আংগুর আলম, বাবুল মিয়া, মোহাইমিনুল ইসলাম সোহেল, আলী আহমদ, সেলিম আহমদ, শফি খান, তমিজুল ইসলাম, চমক আলী, খসরুজ্জামান খসরু, শামিম আহমদ, শওকত আলী, মোজাম্মেল আলম সাদ্দাম, ফয়সল কামরান হেলন, ফয়সল আহমদ, আব্দুল মান্নান, এহসান রেজা চৌধুরী, আলম আহমদ, শাহ আলম, সাইদুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, শিপন চন্দ্র, আব্দুর রহিম, আব্দুস সালাম আজাদ, সাব্বির চৌধুরী, রুহেল খান প্রমুখ।

সভায় বক্তারা জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দের কাছে সিলেট জেলা ও মহানগর যুবদলের ঘোষিত কমিটি বাতিলের দাবি জানিয়ে বলেন- একজন নব্য ব্যাবসায়ী নেতার মদদে যুবদলের প্রকৃত ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে উক্ত নব্য ব্যবসায়ী নেতার পকেট কমিটি গঠন করা হয়েছে। যারা দুঃসময়ে দলের জন্য কাজ করেছে, আন্দোলন করেছে, বারবার কারাবরণ করেছে তাদেরকে মূল্যায়ন না করে বিএনপি নেতাদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। সিলেট যুবদলের প্রকৃত নেতাকর্মীদের বাদ দিয়ে হঠাৎ করে এমন কমিটি সত্যিই হতাশাজনক। এক তরফা কমিটি গঠনের ফলে দল চরম ক্ষতিগ্রস্থ হবে। ভবিষ্যতে আন্দোলনমুখী কোন কর্মী পাওয়া যাবেনা। নেতৃবৃন্দ- অবিলম্বে উক্ত পকেট কমিটি বাতিল করে ত্যাগীদের দিয়ে কমিটি গঠনের অনুরোধ জানান। নতুবা সিলেটের যুবদল অস্তিত্ব সংকটে পড়বে।

সিলেটপ্রতিদিন/এসএ


  • 820
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com